সিদ্ধার্থ দত্ত মেমোরিয়াল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো দেশবন্ধু স্পোর্টিং ক্লাব চন্দননগর ।

0
587

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৩রা জুলাই :: চন্দননগর :: অনুর্ধ ১৫ সিদ্ধার্থ দত্ত মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টের আজ ফাইনা খেলায় মুখোমুখি হয় দেশ বন্ধু ক্লাব চন্দননগর এবং বেঙ্গল স্পোর্টিং ক্লাব চুঁচুড়া ।

Adv
Adv : Keshari Light House

এই প্রতিযোগিতার আয়োজক ছিল চন্দননগরের বীরেন্দ্র নাথ গুহোমল্লিক ক্রিকেট কোচিং ক্যাম্প এবং এই সমগ্র টুর্নামেন্টের মুখ্য আহ্বায়িকা  ছিলেন বিশিষ্ট শিক্ষাব্রতী শম্পা মিত্র দত্ত ।

সারা বাংলার মোট আটটি টিম নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয় ৩০ শে ডিসেম্বর । চার বছর আগে চন্দনগরের প্রতিশ্রুতি সম্পন্ন তরুণ সিদ্ধার্থ দত্তের অকাল প্রয়ানে তাঁর স্মৃতির উদ্দেশ্যে এই বছর থেকে এই টুর্নামেন্টের আয়োজন করা হয় ।

Advertisement 8240054075

আজ ছিল এই টুর্নামেন্টের ফাইনাল খেলা । আজকের খেলায় প্রতিদ্বন্দিতা হয় চন্দননগরের দেশবন্ধু স্পোর্টিং ক্লাব ও চুঁচুড়ার বেঙ্গল স্পোর্টিং ক্লাব এর মধ্যে ।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চুঁচুড়ার বেঙ্গল স্পোর্টিং । প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৪ রান করে দেশবন্ধু স্পোর্টিং ক্লাব ।

Advertisement (Contact for Wholesale)

উত্তরে বেঙ্গল স্পোর্টিং ক্লাব ১৯.৫ ওভারে মাত্র ১৫৪ এনে তাদের ইনিগ্স শেষ করে । সেরার শিরোপা পায় দেশবন্ধু স্পোর্টিং ক্লাব । রানার্স আপ হয় বেঙ্গল স্পোর্টিং ।

Advertisement

চন্দননগর মেরির মাঠে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১৭ বলে ৪১ রান করে এবং ৬টি উইকেট নিয়ে এই প্রতিযোগিতার ম্যান অফ দি ম্যাচ হন রাহুল সাহানি ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here