হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই কি বিয়ে করছেন শামি?

0
97

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২০ জুলাই ২০২৪; বিগত কিছু বেশ কিছুদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছে যে সানিয়া মির্জার সঙ্গে নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মহম্মদ শামি। দুজনেরই প্রথম বিয়ে সুখের হয়নি। এবার এই গোটা চর্চা এবং গুঞ্জন নিয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেটার।

সম্প্রতি ইউটিউবার শুভঙ্কর মিশ্রকে দেওয়া একটি সাক্ষাৎকারে মহম্মদ শামি তাঁকে এবং সানিয়া মির্জাকে চলা এই চর্চা নিয়ে মুখ খুললেন। তিনি রীতিমত ক্ষুব্ধ গোটা বিষয়টা নিয়ে। যে ধরনের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাতে যারপরনাই বিরক্তও।

তিনি এদিন সকলের উদ্দেশ্যে বলেন, ‘আমি সকলকে অনুরোধ করব যে সবাই যেন দায়িত্ববান হয়ে সোশ্যাল মিডিয়াটা ব্যবহার করেন এবং কোনও ভুলভাল খবর ভাগ করা থেকে বিরত থাকেন।’

তিনি এদিন আরও বলেন, ‘অত্যন্ত বোকা বোকা বিষয়টা নয়তো কী বলুন? জবরদস্তি এসব খবর ছড়ানো হচ্ছে। ফোন খুললেই খালি নিজের ছবি দেখতে পাচ্ছি। কিন্তু আমি একটা কথা বলতে কাউকে নিয়ে এভাবে ভুয়ো খবর রটানো উচিত নয়।

আমি মানলাম যে আপনারা মিম মজা করার জন্যই বানান। কিন্তু একটু ভেবে চিন্তে তো মিম বানানো উচিত বিশেষ করে যদি সেটা কারও জীবনকে কেন্দ্র করে হয়। যদি ভেরিফায়েড পেজ না হয় তার অর্থ আপনার ঠিকানা নেই, আপনি কে সেটা জানি না। সাহস থাকলে ভেরিফায়েড পেজ থেকে আসুন। তারপর আমি দেখাচ্ছি মজা।’

শামি এদিন রাগত স্বরে আরও বলেন, ‘অন্যকে নিয়ে মজা করা সহজ। কিন্তু সফলতা পেয়ে নিজের লেভেল উঁচু করে নয়। আগে সেটা করে দেখান তারপর বুঝব।’ প্রসঙ্গত এই বছরের শুরুর দিকেই জানা যায় সানিয়া এবং শোয়েব মালিকের বিচ্ছেদ হয়েছে এবং পাকিস্তানি ক্রিকেটার আরও একটি বিয়ে করেছেন। তার কয়েক মাসের পর থেকেই শুরু হয় মহম্মদ শামির সঙ্গে সানিয়া মির্জার নাম জুড়ে এই চর্চা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here