৩০ মে মাঠে নামবেন রাজা দত্ত ও সুদীপ্ত দাস ?

0
64

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ব্যারাকপুর / ২৫ মে : ব্যারাকপুর শিল্পাঞ্চলের রাজনীতি নিয়েছে নতুন রূপ।  কে কখন ক দলে, কে কখন কার শত্রু কখন কার বন্ধু সেটা আবার বোঝা খুব মুশকিল।

Add : Halisahar Municipality
২০১৯ এর লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রধান বিরোধী হিসেবে লড়াই দিয়ে ছিল বিজেপি। সেই সময় বিজেপির তরফ থেকে ময়দানে ছিলেন মুকুল রায়, অর্জুন সিং, সুবোধ অধিকারী র মতন তাবড় নেতারা ।
Add Panjabi Gharana
অবশ্যই লোকসভা নির্বাচন পরবর্তী তে সুবোধ বিজেপি ছেড়ে ফিরে আসেন তৃণমূলে।
কিন্তু অন্যদিকে আবার মুকুল পুত্র শুভ্রাশু রায়, নোয়াপাড়া বিধায়ক সুনীল সিংহ, ব্যারাকপুর বিধায়ক শীল ভদ্র দত্ত, ব্যারাকপুর ও টিটাগড়ের দাপটে নেতা মনীশ শুক্লা রা যোগদান করলেন বিজেপি তে।
Mahavir Computer
সেখান থেকে শীল ভদ্র দত্ত এখনো রয়েছেন গেরুয়া শিবিরে এবং মনীষ বিজেপি করা কালীন খুন হয়ছেন তাই তার পিতা ডঃ চন্দ্রমনি শুক্লার দল বদল করার সম্ভাবনা খুব কম।
Add Crystal Inn
কিন্তু বাকি সকলেই আজ ফিরেছেন তৃণমূলে।  এবার কথা হচ্ছে যে বিজেপি করার দায় দীর্ঘদিন ঘর ছাড়তে হয়েছে হালিশহরের যুবনেতা সুদীপ্ত দাস কে, নিরাপক্তা রক্ষী নিয়ে কম বেশি ঘুরে বেড়ালেও কোনঠাসা হালিশহরের প্রাক্তন উপ প্রধান রাজা দত্ত  ।
Advertisement
মুকুল রায় তৃণমূলে ফিরলেও সুদীপ্ত দাস বা রাজা দত্ত দুজন ই অর্জুন সিং এর সাথে গেরুয়া শিবিরেই রয়ে গিয়েছিলেন।
Black Harbour Add
কিন্তু এবার তো অর্জুন সিং ও বিজেপি ত্যাগ করে স্বমহিমায় ফিরেছেন তৃণমূলে। তাই জল্পনা তুঙ্গে যে আগামী ৩০ এ মে শ্যামনগরে অভিষেক ব্যানার্জির সভা তে রাজা দত্তের সাথে সুদীপ্ত দাস ও ঘরে ফিরবেন ঘরে এবং রাজনীতির ময়দানে ।
Add : Bright Coaching
কারণ অর্জুন সিং এর মন্তব্য সোনা গিয়েছে যে রাজনৈতিক কারণে ঘর ছাড়া রা সকলেই যাতে নিজের ঘরে ফিরতে পারেন তার ব্যবস্থা করবেন তিনি। তার এই উক্তি আরো শক্তি যোগাচ্ছে সুদীপ্ত ও রাজা দত্ত দের । তবে সকলেই তাকিয়ে রয়েছেন আগামী ৩০ এ মে এর দিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here