অসমের লংকায় অবৈধ সম্পর্কের জেরে মহিলার আত্মহত্যা ।

0
228

বিপ্লজিৎ দেব :: ২৪ ঘন্টা লাইভ :: ২৮শে এপ্রিল :: লঙ্কা(অসম):: লংকা শহরের ১০ নং ওয়ার্ডের টেংগা বস্তিতে সম্প্রতি এক আত্মহত্যার ঘটনায় অঞ্চল জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । ঘটনার বিবরণে প্রকাশ যে , একই গ্রামের বাসিন্দা মনতোষ মহাজন নামের এক ব্যক্তির সঙ্গে মনীষা দাস নামের এক বিবাহিত মহিলার অবৈধ সম্পর্কের এক দৃশ্য কয়েকজন মহিলার চোখে  ধরা পড়ায় মনীষা দাস আত্মহত্যার পথ বেছে নেন । এইদিকে মনতোষ মহাজন অবস্হা বেগতিক দেখে ঐ রাতেই সপরিবারে বাড়ীঘর ছেড়ে পালিয়ে যায় ।

সেই ঘটনার জেরে উক্ত অঞ্চলের লোকেরা  একত্রিত হয়ে মনতোষ মহাজনের বাড়ীঘর ভেঙ্গে চুরমার করে দেয় ।  মনতোষ মহাজনের হয়ে ঘরভাঙ্গার প্রতিবাদ জানিয়ে১০/১২ জনের নামে লংকা থানায় একটি মামলা দায়ের করা হয় । তারই প্রতিবাদে আজ টেংগা বস্তির মহিলা সমিতি ও গ্রামের বাসিন্দারা মিলিত হয়ে লংকা থানায় বিক্ষোভ প্রদর্শন করলে লংকা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক বিশ্ব জ্যোতি শর্মা বিক্ষোভকারীদের কড়া হাতে দমন করেন |

শতাধিক লোক নিয়ে এই ভাবে আসা উচিত হয় নি বলে সাবধান করে দেন । লক্ষণীয় বিষয় হলো মনীষা দাসের আত্মহত্যা নিয়ে কোন ধরনের মামলা দায়ের করা হয়নি , ঘরবাড়ী ভাংগার মামলার পরিপ্রেক্ষিতে আজ গ্রামের বাসিন্দারা এক মামলা দায়ের করেছেন বলে মহিলা সমিতির সদস্যরা জানিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here