আজকের সন্ধ্যা ছিলো স্বর্ণালী – মহিলা তৃনমূল রাজ্য সচিব সোনালি ।

0
113

২৪ঘণ্টা লাইভ সংবাদদাতা / সুমন আচার্য / ব্যারাকপুর / ১১ অক্টোবর ২০২২: পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদিকা হলেন বিজপূরের অমিট এক নাম প্রয়াত জননেতা মৃণাল কান্তি সিংহ রায়ের ভগ্নী লড়াকু নেত্রী সোনালী সিংহ রায়

Adv : Sri Construction

নিজের প্রয়াত ভ্রাতা আবু দা র আদর্শ কে এগিয়ে নিয়ে যেতে “মৃণাল কান্তি সিংহ রায় মেমোরিয়াল ট্রাস্ট” নামে এক অরাজনৈতিক সংগঠন তৈরি করেন । মৃণাল কান্তি সিংহ রায় এর অবদান বিজপুরের মানুষ ভুলবে না । আর আবু দা’র মৃত্যুর জন্য মুকুল রায় কে আজ ও দাই মনে করেন তার অনুগামী রা।

Naihati Mother’s Lap

তাই মুকুল রায় বিজেপি তে যোগদান করলে ২০১৮ সালে এ তৃণমূলের পতাকা হাতে নিয়ে রাজনীতির ময়দানে নামেন সোনালী দেবী ।

Advertisement

২০১৯ সালে লোকসভা নির্বাচনে দলের প্রার্থী হেরে যাওয়ার পর, শুভ্রাংশু রায়ের “একটি ক্লাব ও তৃণমূলের ঝান্ডা ধরার লোক থাকবে না” হুমকারের পরেও দলের পাতাক নিয়ে দাড়িয়ে থাকা ব্রিগেডের অংশ হয় থাকলেন এই লড়াকু মহিলা । শুধু তাই নয় ৩০ সে মে ২০১৯ নৈহাটি পৌরসভার সামনে মমতা বন্দ্যোপাধ্যায় এর সভায় বক্তিতা রেখে বুঝিয়ে দিয়ে ছিলেন তার দক্ষতা ।

Adv : LOKENATH BANQUET

এর পর স্থানীয় রাজনীতি তে বাড়তে থাকে তার গুরুত্ব । পরবর্তী তে মহিলা তৃণমূলের জেলা সভানেত্রী এবং ২০২২ এ কাঁচরাপাড়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড থেকে পার্ষদ নির্বাচিত হন । নিজের রাজনীতি জীবনে প্রতিটি পদের মর্যাদা রাখতে প্রতিনিয়ত সক্রিয় থেকেছেন তিনি

Add : Baba Briyani

তবে আগস্ট মাসে সাংগঠনিক ফের বদল ঘটলে , জেলা সভানেত্রী পদ থেকে সরিয়ে দেওয়া হয় । আর আজ ১১ অক্টোবর তাকে রাজ্য মহিলা তৃণমূলের রাজ্য সচিব পদে নিযুক্ত করা হলো । গোটা রাজ্য জুড়ে এই পদে আনা হয়ছে মোট ১৯ জন মহিলা নেত্রী কে, সোনালী দেবী তাদের মধ্যে এক জন।

Add : B Das & Son’s

তার এই পদে নিয়োগের ঘোষনা হওয়ার পর থেকেই তাকে অভিনন্দন জানাতে দেখা যাচ্ছেন অনেকেই ।

Add Panjabi Gharana

২৪ ঘণ্টা লাইভ নিউজ পোর্টাল এর তরফ থেকেও তার জন্য রইলো শুভেছা ও অভিনন্দন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here