আত্মসমর্পণ করল কয়লা মাফিয়া অনুপ মাঝি ওরফে লালা

0
250

৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / ওয়াসিম খান/ আসানসোল / ১৪ মে ২০২৪ ; লোকসভা নির্বাচনের মাঝেই আসানসোল সিবিআই আদালতে আত্মসমর্পণ করলেন কুখ্যাত কয়লা মাফিয়া অনুপ মাঝি ওরফে লালা। কয়লা মামলায় প্রধান অভিযুক্ত এই ব্যক্তি।

মূলত সমগ্র আসানসোল জুড়ে ক্রমান্বয়ে বেড়েই চলেছে কয়লা মাফিয়াদের দৌরাত্ম্য। আর এই কয়লা মাফিয়াদের মূল মাথা হিসেবেই পরিচিত অনুপ। পুলিশের জালে ধরা পরার পর থেকে দীর্ঘদিন ধরেই লালার আইনজীবী তার জামিনের জন্য আবেদন জানাচ্ছিলেন।

কিন্তু কয়লা পাচারকারী এই মাফিয়াকে কোনো ভাবেই জামিন দিচ্ছিল না সুপ্রিম কোর্ট। এরপর, আজ ১৪ মে সিবিআই আদালতে আত্মসমর্পণ করেন লালা। এদিন কলকাতা থেকে লালার আইনজীবী আসানসোল সিবিআই আদালতে পৌঁছান।

সেখানে আইনজীবী অভিষেক মুখার্জি জানান, সুপ্রিম কোর্টের নির্দেশে কয়লা মামলার প্রধান অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা ব্যক্তিগত জামিনে মুক্তি পেয়েছেন। তবে, আসন্ন ২১ তারিখে অনুপ মাঝিকে আসানসোল সিবিআই আদালতে ফের হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে।

এরই মাঝের যে ১ সপ্তাহ রয়েছে অর্থাৎ আজ ১৪ তারিখ থেকে ২১ তারিখ পর্যন্ত নিজের গ্রামের বাড়িতে থাকবেন অনুপ। তিনি কোথাও যেতে পারবেন না বলে নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here