আদালতের রায়কে সম্মান জানিয়েও অষ্টমীর অঞ্জলী না দিয়ে নীরব প্রতিবাদ করবেন জ্যোতিপ্রিয়

0
306

নিজস্ব সংবাদদাতা :: ২৪ঘন্টা লাইভ :: ২১শে অক্টবর :: হাবরা :: এবারে অঞ্জলী দেবেন না রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন হাবড়ায় এক বস্ত্রদান অনুষ্ঠানে এসে দুর্গোৎসব বন্ধের গভীর চক্রান্তের অভিযোগ আনেন মন্ত্রী। নাম না করেও বামপন্থী আদালতে মামলা করার তীব্র সমালোচনা করেন তিনি।

আজ মহা পঞ্চমীর দিনে হাবরা কলতানে ও দেশবন্ধু পার্কের মাঠে হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বস্ত্রদান অনুষ্ঠান করলেন হাবড়ার চব্বিশটা ওয়ার্ডের হাজারটা ছোট বাচ্চাদের বিধবা মা দের, এবং হাজার জন মহিলাকে বস্ত্র খাতে পুজোর উপহার হিসেবে তুলে দিলেন, তিনি জানালেন এই মহামারী পরিস্থিতিতে অধিকাংশ মানসী বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজোয় নতুন বস্ত্র তাদের পরিবারের জন্য হয়তো নিতে পারেনি আমরা চেষ্টা করেছি যাতে তারা নতুন বস্ত্র এই আনন্দের দিনে পড়তে পারেন।

সাথে তিনি আরো বলেন হাইকোর্টের রায়কে মেনে নিয়ে দুর্গউৎসব পালন করা হবে এবং এই রায়ের ব্যক্তিগতভাবে তিনি বিরোধিতা করে এবার অঞ্জলি দেবেন না ।তিনি জানান এইভাবে নো এন্ট্রি পরিস্থিতিতে মনের ভেতর অঞ্জলি দেওয়ার মতো অবস্থা থাকবে না তিনি সকলের উদ্দেশ্যে বলেন সোশ্যাল ডিসটেন্স মেনটেন করে মাস্ক পরে যেন সকলে বাইরে বের হন। তিনি আরো বলেন প্রতিটা ছোট-বড় পুজো কমিটিগুলোকে মাস্ক আর স্যানিটাইজার তিনি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবেন যাতে সকলে মাস্ক ব্যবহার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here