উত্তরাখণ্ডের রুদ্রপুরে মদ্যপ অবস্থায় মন্দির চত্বরের মণ্ডপে প্রবেশ করায় যুবককে পিটিয়ে খুন উন্মত্ত জনতার

0
229

২৪ ঘন্টা লাইভ ডেস্ক :: ৯ই,এপ্রিল :: উত্তরাখন্ড :: উত্তরাখণ্ডের রুদ্রপুরে মঙ্গলবার বিকেলে দুর্গা মন্দির সংলগ্ন ওই জায়গায় মণ্ডপ বেঁধে চলছিল ধর্মীয় অনুষ্ঠান। তখনই সেখানে প্রবেশ করেন জনি সাগার নামের ২৯ বছরের যুবক। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা থেকে জানা যাচ্ছে, জনি সম্পূর্ণ মদ্যপ অবস্থায় ওখানে প্রবেশ করার পর তাঁর সঙ্গে বাদানুবাদ শুরু হয়ে যায় মন্দির চত্বরে উপস্থিত ব্যক্তিদের। তর্ক ক্রমে উত্তপ্ত হয়ে উঠলে জনিকে প্রবল ভাবে মারধর করে প্যান্ডেলের বাইরে ছুঁড়ে ফেলে দেয় অভিযুক্তরা।

মুদিখানার সামনে লাগানো সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক অভিযুক্ত জনিকে টানতে টানতে এনে বাইরে ফেলে দেয়। জনি উঠে বসতে চাইলে তাঁকে আবারও মারধর করে সে। জখম অবস্থায় জনি এরপর কিছুটা পথ এগোলেও আচমকাই টলে রাস্তার উপরে পড়ে যায় সে। পুলিশ অফিসার ডিএস কুঁয়ার জানিয়েছেন, প্যান্ডেলের ধারে রাস্তার উপরে অচেতন অবস্থায় পড়েছিলেন ওই মদ্যপ যুবক। কিন্তু কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি।

এই ভাবে প্রায় তিন ঘণ্টা তিনি সেখানে পড়ে থাকেন। পরে কয়েক জন পথচলতি স্থানীয় জনতা তাঁকে তুলে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জনিকে মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবকের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here