একদিকে দুর্গাপুরে দেখা গেলো ক্লাব সমন্বয় কমিটির মানবিক মুখ অন্য করণের হটস্পটে মন্ত্রীর সামনেই সুরক্ষা বিধিকে বুড়ো আঙ্গুল

0
585

নিজস্ব সংবাদদাতা :: ২৪ঘন্টা লাইভ :: ১৬ই,এপ্রিল :: দুর্গাপুর :: লকডাউনের জন্য তাঁরা রাস্তায় গাড়ি চালাতে  পারেননি । বিপর্যস্ত তাঁদের আর্থিক অবস্থা । এই অবস্থায় তাঁদের পাশে দাঁড়াল দুর্গাপুর ক্লাব সমন্বয় কমিটি । মঙ্গলবার অসহায় টোটো চালকের পরিবারকে চাল,ডাল,শাক-সবজি, ডিম-সহ সমস্ত রকম খাদ্য সামগ্রী প্রদান করল দুর্গাপুর ক্লাব সমন্বয় কমিটি । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি ।

এই অবস্থায় অসহায় টোটো চালকদের পাশে দাঁড়াল দুর্গাপুর ক্লাব সমন্বয় কমিটি । অনুষ্ঠান থেকেই জিতেন্দ্র তিওয়ারি বলেন, “কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি আমরা । সবার কাছে আমার আবেদন, এই খারাপ সময়ে মানুষের পাশে থাকুন ।

উল্টোদিকে দেখাগেলো রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের সামনেই কোনো সুরক্ষা বিধিই মণ হলোনা । রাজ্যে ও কেন্দ্রের তরফে বারবার সামাজিক দূরত্ব বজায় রাখতে আবেদন করা হচ্ছে । আর বাইরে বের হলেই নাক, মুখ ঢাকা দিয়ে বের হতে হবে বলে নির্দেশিকা জারি করছে রাজ্য সরকার । কিন্তু রাজ্যেরই মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটি অনুষ্ঠানে মানা হল না সামাজিক দূরত্ব । শুধু তাই নয়, অনেককেই দেখা গেল মাস্ক ছাড়া ঘোরাঘুরি করতে।

হাওড়ার ডোমজুড়ের সলপ বটতলা অঞ্চলে একটি সংস্থার হয়ে দুধ ও বিস্কুট বিলি করেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় । সেখানেই সামাজিক দূরত্ব না মেনে ভিড় করতে দেখা যায় অনেককে ।উল্লেখ্য, ইতিমধ্যেই হাওড়া জেলাকে কোরোনার হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই এই ছবি প্রকাশ্যে আসার পর এলাকায় প্রশাসনিক নজরদারি ও সচেতনতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here