এবার বীজপুরে সুবোধের বিকল্প টনি সিং ?

0
73

২৪ ঘন্টা লাইভ নিউস ডেস্ক : এক দিকে রাজ্যের কিছু তাবড় নেতা মন্ত্রীদের কে দুর্নীতির অভিযোগে জেল অন্যদিকে উপ নির্বাচনে সাগরদিঘি বিধানসভা হেরে যাওয়া কিছুটা হলেও দুশ্চিন্তায় ফেলেছে রাজ্য শাসক দলে।

MP Utsav

তার সত্বেও বীজপুরে তুঙ্গে গোষ্ঠীবাজি।  এখানে তৈরি হয়েছে স্থানীয় বিধায়ক ও সুবোধ অধিকারীর বিরুদ্ধে গোষ্ঠী। যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন প্রাক্তন বিধায়ক ও মুকুল পুত্র সুভরাংশু রায়।

Add : Pharma Health Academy

তিনি দলের কিছু নেতা দের শামিল করে নিয়েছেন নিজের বিধায়ক বিরোধী ব্রিগেডে। যেখানে রয়েছেন হালিশহর ও কাঁচরাপাড়ার কিছু বর্তমান ও প্রাক্তন পার্ষদ এবং নেতা।  তা ছাড়া কিছু ব্যবসায়ী সমিতির সাথে যুক্ত পদাধিকারী রা রয়েছেন যারা গোপনে যোগাযোগ রেখে চলেছেন সুভরাংশুর সাথে।

Add : Universal School

কিন্তু বর্তমানে একটি নাম ভীষণ উজ্জ্বল বলে মনে করা হচ্ছে সেটি হলো ব্যবসায়ী দেবেন্দ্র সিং (টনি )। টনি সিং এর রাজনৈতিক দাপট ছিল বাম আমল থেকে। বর্তমানে তার হোটেল, বার থেকে শুরু করে ফার্নিচার ও কাপড়ের রয়েছে বৃহদ ব্যবসা।

Add : Lokenath

দেখা যাচ্ছে এখানে সুবোধ বিরোধী শিবিরে অনেকেই সুভরাংশু কে সেরাম গুরুত্ব দিচ্ছেন না। তাই এবার সম্ভবতঃ সুবোধের বিরুদ্ধে মজবুত নেতা হিসেবে মেনে নেওয়া হচ্ছে দেবেন্দ্র সিং (টনি ) কে।

Add Baba Briyani

এলাকায় সাংসদ ঢুকলেই সেখানে প্রথম সারি তে দেখা যাচ্ছে টনি সিং কে। এখন তিনি সুবোধ অধিকারীর বিরুদ্ধে প্রধান মুখ হিসেবে পেয়েছেন পরিচিতি।

Add : Naihati Mother’s Lap

সম্প্রতি পৌর নির্বাচনে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করা নেত্রী সোমা দাসের বাড়িতে একটি বৈঠকেও বিশেষ সক্রিয় ছিলেন দেবেন্দ্র বাবু।

Add : B Das & Son’s

দেখার বিষয় যে সুবোধ এর টিম কে ক্ষমতাচুত্য করতে কতটুক সাফল্য অর্জন করতে পারেন টনি সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here