কংগ্রেস কাউন্সিলর ও কংগ্রেস জেলা সভাপতির বিরুদ্ধে পোস্টার পড়লো বসিরহাটে ।

0
171

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১৭ই জুলাই :: বসিরহাট :: বসিরহাট মহকুমার বসিরহাট পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পারমিতা মজুমদার ও তার স্বামী কংগ্রেসের উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি (গ্রামীণ) অমিত মজুমদারের বিরুদ্ধে বসিরহাট শহরের বিভিন্ন জায়গায় পোস্টার ফেলল তৃণমূল নেতারা। আইএনটিটিইউসির বসিরহাট মহকুমার সভাপতি কৌশিক দত্ত ও তৃণমূল নেতা বঙ্কিম মুখার্জির উদ্যোগে বসিরহাট পৌরসভা, শরৎ বিশ্বাস রোড, কাছারিপাড়া ও বোটঘাট সহ একাধিক জায়গায় ওই কংগ্রেস দম্পতির বিরুদ্ধে পোস্টার মারা হয়।

তৃণমূল নেতাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নিযুক্ত আছেন ওই কংগ্রেস দম্পতি। একাধিক দুর্নীতির পাশাপাশি কোটি কোটি টাকা আত্মসাৎ ও গরিব মানুষের টাকা নয়ছয় করার অভিযোগ রয়েছে পারমিতা মজুমদার ও অমিত মজুমদারের বিরুদ্ধে।

এতো কিছু দুর্নীতি করার পরেও তারা আবার তৃণমূলে যোগদান করতে চাইছেন, যা আমরা একেবারেই বরদাস্ত করব না। তাই তাদের যোগদান যাতে না হয় তাই আমরা বসিরহাট শহরের একাধিক জায়গায় পোস্টার মারতে বাধ্য হলাম। যদিও উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি (গ্রামীণ) অমিত মজুমদার বলেন, “আমরা কোনো দুর্নীতি করিনি। কারণ আমরা শাসক দলের লোক নই। যার যেটা মনে হয় সেটা বলতেই পারে।” পাশাপাশি দল পরিবর্তন নিয়ে তিনি জানান, তৃণমূল কংগ্রেসের সাথে এখনো তার এই ব্যাপারে কোন পজিটিভ কথাবার্তা আলোচনা হয়নি। প্রসঙ্গতঃ ২০২১ সালের রাজ‍্য বিধানসভা নির্বাচনে বসিরহাট দক্ষিণের জোট সমর্থিত কংগ্রেস প্রার্থী ছিলেন অমিত মজুমদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here