কংগ্রেস থেকে বারাসাতে তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন দীপক দাশগুপ্ত

0
145

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১৯ই জুলাই ::বারাসাত ::বরাবরই ডান পন্থী।বারাসত শহরের একমাত্র কংগ্রেস কাউন্সিলর দীপক দাশগুপ্ত এবার তৃনমূল কংগ্রেসে সামিল হতে চাইছেন।ইতিমধ্যে উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক কে লিখিত ভাবে তৃনমুলে যোগ দেওয়ার আবেদন পত্র তিনি পাঠিয়ে দিয়েছেন। তৃনমুলের অন্দরের তাঁকে আগামী ২১ শে জুলাই আনুষ্ঠানিক ভাবে যোগদান করানো হবে।

তার আগেই দীপক দাশগুপ্তের স্যোশাল মিডিয়ায় করা পোস্ট কে হাতিয়ার করে তাঁর বিরুদ্ধে পোস্টার পড়ল বারাসাতে। শহরের ছোট বাজার, কলোনী মোড় চত্ত্বরে তাঁর বিরুদ্ধে তৃনমুল নেত্রী কে অবমাননা কর পোস্ট নিয়ে পোস্টার পড়েছে।সেখানে মমতার সৈনিকবর্গ বলে নিজেদের উল্লেখ করা হয়েছে।

আর এই পোস্ট কে ঘিরের শহরের রাজনৈতিক চর্চায় নতুন রসদ পেয়েছে নাগরিকরা।তবে যার বিরুদ্ধে এই পোস্ট তাঁর দাবী নাম গত্রহীন পোস্টার কে তৃনমুলের মত প্রতিষ্ঠিত দল গুরুত্ব দেয় না।বরং আনুষ্ঠানিক ভাবে তৃনমুলে তাঁর যোগদান বাকি থাকলেও তিনি মানসিক ভাবে বর্তমানে মমতার সৈনিক। বারাসাতের পুর প্রশাসক ও জেলা তৃনমুল কংগ্রেসের মুখপত্র সুনীল মুখার্জি এই দিন জানান দীপক দাশগুপ্ত কে দলে নেওয়া শুধু সময়ে র অপেক্ষা। পেশায় আইনজীবী ও দীর্ঘদিনের কাউন্সিল কংগ্রেস ছেড়ে তৃনমূলে আসলে শহরের তৃনমূলের শক্তি আরো বাড়বে বলে তাঁর দাবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here