কন্যার 18 তম জন্মদিন এ রক্তদান শিবিরের আয়োজন করে সমাজ সেবার প্রথম কাজে আপ্লুত মা।

0
131

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::২৬ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: কন্যা প্রতীচি ঘোষের আঠারো তম জন্মদিন উপলক্ষে মেদিনীপুর শহরের সমব্যাথির উদ্যোগ এ এবং কেশপুর ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায় তরুণ সংঘ ক্লাবে একটি রক্তদান শিবিরের আয়োজন করেন মা দ্বিপানিত্বা ঘোষ।

প্রতীচি ঘোষের মা দ্বীপানিত্বা ঘোষ জানান প্রতি বছরই মেয়ের জন্মদিন পালন করা হয় বন্ধুদের নিয়ে, এবছর মেয়ে নিজেই বলল একটু অন্যরকম ভাবে পালন করতে তাই এই রক্তদান শিবিরের আয়োজন। যদিও দ্বীপানিত্বা ঘোষ বলেন কোনোদিন সমাজ সেবা মূলক কোনো কাজ করেন নি এই প্রথম মেয়ের আবদারে এই শুরু। তবে এই করোনা পরিস্থিতিতে যে রক্তের সংকট দেখা দিয়েছে

এবং বিভিন্ন জায়গাতেই বহু সেমাজসেবী সংস্থা রক্তদান শিবির অনুষ্ঠিত করছেন সেটা দেখেই তিনি যোগাযোগ করেন কেশপুর ব্লক ব্লাড ডোনার্স ফোরামের ফারুক মল্লিক এর সাথে। এবং এই সংস্থার সহযোগিতায় এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। এই রক্তদান শিবিরে প্রায় সত্তর জন রক্তদাতা রক্তদান করেন। প্রতীচি ও তার পরিবারের এই সমাজ কল্যাণ কাজ কে সাধুবাদ জানিয়েছেন সংগঠনের সমস্ত কর্মী ও সাধারণ মানুষ। আগামীদিনে আরও নানান সমাজ সেবার সাথে যুক্ত থাকবেন বলে জানান প্রতীচির পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here