কমল অধিকারীর কাছে ক্ষমাপ্রার্থী সংবাদ মাধ্যম

0
105

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ব্যারাকপুর / ২৩ নভেম্বর ২০২২ : কাঁচরাপাড়া পৌরপ্রধানের চেয়ারে বসার সময় যে ভাবে প্রতিজ্ঞা করেছিলেন কমল অধিকারী তা বাস্তবায়িত করতে বিভিন্ন বাধার সম্মুখীন হচ্ছেন তিনি বলেই বর্তমান চিত্র।

Add : Bombay Briyani

এই অঞ্চলের বিভিন্ন সমস্যা যেমন টোটো থেকে শুরু করে রেলের ভ্যাকেট কোয়াটারে অবৈধ বসবাস কারী দের এবং সর্বপরি রাস্তা দখল করে বসে যাওয়া হকার। তার মধ্যে আবার কোথাও যেন  তাদের দলের ই এক শ্রেণী নেতারা একজোট হয়ে ভূমিকা পালন করছেন বিরোধী দের ।

Add: MP Cup

তবে এতে কোনো ভাবে বিচলিত না হয়ে নিজের লক্ষ্যের দিকেই এগিয়ে যাচ্ছেন Mr . Cool নামে পরিচিত কমল বাবু।

গতকাল দেখা গেলো প্রথম শ্রেণীর কিছু বৈদ্যুতিক সংবাদ মাধ্যমে পুরপ্রধানের একটি ভিডিও চালানো হলো যেখানে বলা হচ্ছে যে কমল অধিকারী না কি গুলি করার হুমকি দিয়েছেন আন্দোলনকারী হকার দের কে।
Add : Ayat Wall Paper
এই বিষয় আমরা জানতে চাইলে তিনি বলেন ‘আমার এরম কোনো ভিডিও নেই, আমি মমতা ব্যানার্জির আদর্শে চলি, প্রশাসন ও আইন কে সম্মান করি।  কিন্তু এমন ভাবে আমার বিরুদ্ধে অপ্প্রাচ্যের করে আমাকে বদনাম করার চেষ্টা করছে।  এর বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো। ‘
Add : B Das & Son’s
আর ২৪ ঘন্টা কাটতে না কাটতে আজ ভুল খবর সম্প্রচারের জন্য ক্ষমা চেয়ে নেয় সেই সব সংবাদ মাধ্যম গুলি।
যে জায়গায় শাসক দলের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে তথ্য বা অভিযোগ উঠে আসছে। সেই সময় আজ যোগ্যতা ও দক্ষতা প্রমাণিত হলো পৌর প্রধানের দায়িত্ব পাওয়া এই যুব নেতার।
Add : Keshri Light House
আসলে ঘটনা টি ঘটেছিলো কিছু দিন আগে যখন কিছু হকার রা হটাৎ তৃণমূলের পতাকা নিয়ে পৌরসভা ঘেরাও করে। সেই সময় তাদের সেখান থেকে চলে যেতে বলেন তিনি। সেই ভিডিও তে দেখা যাচ্ছে কমল অধিকারী বলছেন যে ‘এখান থেকে চলে যায় না হলে পুলিশ তুলবে, কিন্তু সংবাদ মাধ্যমে বলা হলো ‘গুলি চলবে’ .
অভিযোগ উঠছে যে শাসক দলের এক গোষ্ঠীর তরফ থেকে এই ভিডিও নিয়ে কমল অধিকারী কে বদনাম করার চেষ্টা হচ্ছিলো, কিন্তু পুনরায় তারা ধাক্কা খেলেন।
এই ঘটনার পর কমলের সমার্থক রা বলছেন সব অধিকারী সুবোধ বা কমল অধিকারী নন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here