কমিশনারের নামে নথিভুক্ত বাইকই চালাতো আর জি কর কাণ্ডে ধৃত সঞ্জয়

0
57

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২৭ আগস্ট ২০২৪; সঞ্জয় রায়ের যে বাইক বাজেয়াপ্ত করা হয়েছে, সেটা কলকাতার পুলিশ কমিশনারের নামেই নথিভুক্ত ছিল।

Add
Archana Diagnostic

এমনটাই জানানো হল কলকাতা পুলিশের তরফে। তবে লালবাজারের তরফে এটাও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে কলকাতা পুলিশের হাতে যে যে গাড়ি থাকে, সেগুলি পুলিশ কমিশনারের নামেই নথিভুক্ত থাকে।

Panch foron

অর্থাৎ সঞ্জয়ের যে বাইক বাজেয়াপ্ত করা হয়েছে, সেটাই যে শুধু পুলিশ কমিশনারের নামে নথিভুক্ত ছিল, তেমনটা নয়।

Krishna Construction

আর সেই ব্যাখ্যার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে যে সঞ্জয় তো নেহাত সিভিক ভলান্টিয়ার ছিল।

Standard Glass House

এই বিষয়ে পুলিশের তরফে বলা হয়েছে, ‘যেই বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কেউ-কেউ বিভ্রান্তি তৈরির চেষ্টা করছেন। সেই বিভ্রান্তি কাটাতে কলকাতা পুলিশের তরফে স্পষ্টভাবে জানানো হয়েছে যে কলকাতা পুলিশের হাতে যে যে সরকারি গাড়ি আছে, সেগুলি সরকারিভাবে পুলিশ কমিশনারের নামে নথিভুক্ত করা হয়।

তারপর সেই গাড়িগুলি বিভিন্ন ইউনিটের হাতে তুলে দেওয়া হয়।’আপাতত সিবিআইয়ের হাতে আছে সঞ্জয়ের বাইক। যে বাইকে ‘পুলিশ’ স্টিকার লাগানোও ছিল।

সূত্রের খবর, গত ৯ অগস্ট ভোররাতে ওই বাইকে চেপেই আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে এসেছিল সঞ্জয়। পরে ওই বাইকে করে হাসপাতাল থেকে বেরিয়ে গিয়েছিল।

তার কয়েক ঘণ্টা পরে আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের সেমিনার হল থেকে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়েছিল। তবে শুধু পুুলিশের বাইক ব্যবহার নয়, সঞ্জয় কলকাতা পুলিশের চতুর্থ ব্যাটেলিয়নের ব্যারাকে থাকত বলে অভিযোগ উঠেছে।

Add : R Chandra Jrs

অভিযোগ উঠেছে, যেদিন তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়, সেদিন আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল থেকে কলকাতা পুলিশের চতুর্থ ব্যাটেলিয়নের ব্যারাকে গিয়েছিল সঞ্জয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here