করোনা পরিস্থিতি তে রক্তের সঙ্কট প্রায় সব জায়গাতেই

0
218

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::১৩ই জুন :::ঝাড়গ্রাম :: করোনা পরিস্থিতি তে রক্তের সঙ্কট প্রায় সব জায়গাতেই। একই  অবস্থা যাতে ঝাড়গ্রামে না হয় তার জন্য রক্তদান শিবিরের অায়োজন। অাজ তালগ্রাম গ্রামে সেই রক্তদান শিবিরের উদ্বোধন করলেন গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো।

শনিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের তপসিয়া অঞ্চলের তালগ্রাম গ্রামে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় ।ওই রক্তদান শিবিরে বিধায়ক ডাঃখগেন্দ্র নাথ মাহাতো ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো সহ বিনপুরের বিধায়ক দেবনাথ হাঁসদা

তৃণমূল কংগ্রেসের ঝাড়্গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক কালিপদ সুর, তৃণমূল কংগ্রেসের গোপীবল্লভপুর দুই ব্লকের সভাপতি টিংকু পাল সহ আরো অনেকে। রক্তদান শিবিরে মোট ৪০ জন স্বেচ্ছায় রক্ত দান করেন । রক্তদান শিবিরের উদ্বোধন করে গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো বলেন করোনা পরিস্থিতির জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে । তিনি সকল রক্তদাতা দের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন রক্তদান মহৎ দান রক্তদান এর বিকল্প অন্য কিছুই হতে পারে না।

Advertisement

তিনি রক্তদানে এগিয়ে আসার জন্য সকলের কাছে আহ্বান জানান ।তিনি বলেন রক্তদান করলে বাঁচবে একটি প্রান। তাই মুমূর্ষু রোগীর জন্য এই রক্তদানের প্রয়োজন রয়েছে। তাই সাধারন মানুষ কে আরো বেশি করে রক্তদান শিবির করার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here