কাঁচড়াপরা থেকে ভাটপাড়া, কে কোথায় কারা কারা ?

0
162

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / ব্যারাকপুর / ১৭ মার্চ : ঘোর জল্পনার পর আজ ঘটলো তার অবসান ।  আজ  আধিকারিক ভাবে ঘোষণা হলো পৌর প্রধানদের নাম সেখানে কাঁচরাপাড়ায় পৌর প্রধান হলেন বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর ভ্রাতা ও ২৪ নম্বর ওয়ার্ড থেকে বিজয়ী পার্ষদ কমল অধিকারী, হালিশহর ও নৈহাটী তে বিদাই প্রশাসক  রাজু সাহানি, ও অশোক চ্যাটার্জি এবং ভাটপাড়ায় গোপাল রাউত কে বাদ দিয়ে বসানো হলো জগদ্দল বিধায়ক সোমনাথ শ্যাম এর মাতা রেবা রাহা কে।

হালিশহরের উপ প্রধান শুভংকর ঘোষ

অন্যান্য জায়গায় উপপ্রধানের নাম ঘোষণা না হলেও হালিশহরে উপ প্রধান হিসেবে ঘোষণা হলো ১০ নম্বর ওর্য়াড এর পৌর পিতা শুভঙ্কর ঘোষ এবং নৈহাটি তে ভজন মুখার্জি কে।

Advertisement
আজ সকাল ১১ টা থেকে সমস্ত পৌরসভায় উপস্থিত থাকতে নির্দেশ দেয়া হয় সেখানকার পার্ষদ দের কে । সেখানেই শপথ গ্রহণ এর পর ঘোষণা করা হয় পৌর প্রধান দের নাম। বলা হয় যে এই নাম পাঠানো হয়েছে দলের শীর্ষ নেতৃত্বের তরফ থেকে।  তাই সকল কে এই নাম এর সমর্থন করতে হবে।
এদিন হালিশহরে দেখা যায় অন্য একটি দৃশ্য।  এখানে বিজেপি থেকে সদ্য আসা এক পার্ষদ হঠাৎ চিল্লিয়ে উঠলেন “জয় শ্রী রাম” ধ্বনি দিয়ে। কেউ কেউ বললেন যে তিনি না কি মোবাইযে “The Kashmiri  Files” দেখছিলেন। তাই হটাৎ করে চেঁচিয়ে উঠেছেন।  তার পর সেই পার্ষদ এর বিরুদ্ধে শুরু হয় বিরোধিতা। কিন্তু পরিস্থিতি বিগড়ানোর আগেই রাজু সাহানি সামলে নিলেন।
Add Crystal Inn
নিজের বক্তিতায় রাজু সানাই জানান যে দলের ও মানুষের দেয়া এই দায়িত্বের তিনি যথাযত সম্মান রাখার চেষ্টা করবেন।
Add Panjabi Gharana
হালিশহর কে হাসির শহর গড়ে তুলবেন যাতে মানুষ এর মুখে সব সময় হাসি খুশি থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here