কাঁচরাপাড়া গান্ধী মোড়ে গণেশ শেঠের পান মহলে অগ্নিকান্ড – জনতা দুষছে মালিক ও পৌরসভাকে ।

0
386

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে আগস্ট :: কাঁচরাপাড়া ::  ঠিক গান্ধী মোড়ের ওপর গণেশ পান মহল । বিক্রি করেন চাইনিজ মোবাইল । এই দোকানে যে একদিন আম জনতাকে বিপদগ্রস্ত করবে তা বেশ কিছুদিন থেকেই বোঝা যাচ্ছিলো । অপরিসর জায়গায় ভিড় রাস্তার মোড়ে তাঁর ব্যবসা ক্রমেই দখল করছিলো রাস্তার ফুটপাথ এবং তাঁর দোকান সংলগ্ন এলাকা ।রাস্তা ব্যবহারকারীদের কথাটা ব্যবসার মাঝে তাদের মনেই থাকে না ।

আজকে হঠাৎ দেখা গেলো ভর সন্ধ্যেয় ঠিক সাতটা ২৫ মিনিটে দোকানে আগুন লেগেছে । শুরু হয়ে গেলো দৌড়াদৌড়ি । দেখা গেলো দোকানে তরফ থেকে অগ্নি নির্বাপনের ব্যবস্থা টুকুও অপ্রতুল ।

এরপর দমকলের একটি ইঞ্জিন এসে আগুন আয়ত্তে আনার চেষ্টা চালায় । উপস্থিত দমকল অফিসার কারণ জানাতে না পারলেও আশংকা করছেন যে ইলেক্ট্রিক্যাল শর্ট সার্কিট থেকেও আগুন লেগে থাকতে পারে । যদিও আটটা নাগাদও দেখা গেলো দোকানের ভেতর পর্যন্ত ধোঁয়ায় ভর্তি এবং সেখানে ভেতরের কিছু দেখা যাচ্ছেনা ।

দোকানে আগুন দেখে সাধারণ মানুষের ভিড় জমে যায় । আমি জনতার মতে পৌরসভা দোকানের পারমিশন তো দিয়ে দেন কিন্তু তার পরে যখন দোকান মালিক বিশেষত গণেশ শেঠ নাম পানের দোকান হলেও মূলত চীনা মোবাইল বিক্রির দোকান । কিছু কিছু মানুষ বলতে থাকেন এই দোকানটি রাস্তা এবং ফুটপাথ দখল করে দোকান চালাচ্ছে তা কেবলমাত্র পৌর প্রশাসনের মদত আছেই । তাদের দাবি গান্ধীমোড়ের চারপাশের ফুটপাথ বেশিরভাগই বড়ো দোকানদারেরা দখল করে সেখানে দোকান চালাচ্ছেন কিন্তু প্রশাসন নিশ্চুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here