কার জয় কার পরাজয় – কমলের সাথে মৃত্যুঞ্জয় ।

0
75

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা/ হালিশহর/ ২৭ ডিসেম্বর ২০২২: শেষ হতে চলেছে বছর ২০২২, আর এই সময় দেখা যায় ‘বছর শেষে একে অপরের মধ্যে থাকা ভুল ভ্রান্তি মিটিয়ে নেওয়া উচিত বলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন ।

Briyani Wale

একই দৃশ্য দেখা গেল গতকাল হালিশহর বাগমোর নেতাজি ময়দানে আয়োজিত অনুষ্ঠানে ।

Add : Ayat Wall Paper

যেখানে একটি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন কে কেন্দ্র করে সম্প্রীতি ঘটে যাওয়া বীজপুরের রাজনীতি তে তৈরি হওয়া ভুল-ভ্রান্তি মিটিয়ে নেবার এক প্রচেষ্টা বলে মনে করা হচ্ছে ।

Add : Baba Briyani

বিগত দিনে দেখা গিয়েছিল নিজের সাথে ঘটে যাওয়া এক বচসা নিতে কোথাও যেন কাঁচড়াপাড়া পৌরপ্রধান কমল অধিকারের উপর আঙুল তুলে ছিলেন হালিশহর ৪ নম্বর ওয়ার্ডের পার্ষদ ও প্রাক্তন উপপ্রধান মৃত্যুঞ্জয় দাস ।

Add : B Das & Son’s

সে সময় আবার বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী কে যোগাযোগ না করে তিনি ডেকে এনেছিলেন বিরোধী গোষ্ঠীর বিস্ফোরক নেতা ও প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় কে ।

Advertisement

এবিষয় রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক দ্বারা ভবিষ্যতে কোনও ঘটনায় সুবোধ অধিকারীর সাথেই যোগাযোগ করার বার্তা দিলে একপ্রকার ধাক্কা খেলো শুভ্রাংশ গোষ্ঠী ।

Black Harbour Add

তারপর থেকেই সেভাবে আর রাজনীতিতে সক্রিয় না থাকায়, সেই গোষ্ঠীর বেশ কিছু নেতারা নিজেদের রাজনৈতিক ভবিষ্যৎ অন্ধকারময় বুঝে

হয়তো এবার তারা তারাও বছর শেষের পূর্বে বিধায়ক শিবিরের সাথে মনমালিন্য মিটিয়ে নিয়ে আগামীদিনে উন্নয়নের কাজে শামিল হতে ইচ্ছুক ।

Add : SirGee Coaching Centre

কারণ কার্যত সদ্য কমল ও সুবোধের বিরোধী এবং শুভ্রাংশু ঘনিষ্ট হয়েছেন পার্ষদ মৃত্যুঞ্জয় দাস, আর গতকাল তাকে দেখা গেল সেই কমল ও সুবোধ অধিকারীর সাথে সামিল হলেন নেতাজি মাঠে ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে । ছিলেন সুবোধ কমলের ঠিক পিছে ।

Add : Annakut Utsav

অনেকেই বলছেন সমস্ত বিজপুর জুড়ে নেতাকর্মীদের নিয়ে চলার প্রচেষ্টা করে যাচ্ছেন অধিকারী বন্ধু, তাই তাদের ছাড়া বর্তমানে বীজপুরের রাজনীতিতে শেরম স্থান অর্জন করা আপাতত অসম্ভব ।

Add : Keshri Light House

গতকালের দৃশ্য দেখে আরো হতাশ হয় সেই গোষ্ঠী কারণ শুভ্রাংশুর কাছে তাকে ছাড়া মৃত্যুঞ্জয় দাস একমাত্র কাউ্সিলর,

Naihati Utsav

যিনি কএক মাস ধরে সুবোধ-কমলের সাথে দুরত্ব বজায় রাখলেও গতকাল তার অবসান বলেই আভাস পাচ্ছে রাজনৈতিক মহল ।

Contact Us

তবে বাস্তবে কি ঘটছে সেই দিকে নজর রেখেছেন সকলে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here