কুশমন্ডি রাজবংশী নাগরিক মঞ্চের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠান

0
260

দিলদার আলী :::২৪ঘন্টা লাইভ ::৮ই,এপ্রিল ::কুশমন্ডি:: দঃদিনাজপুর জেলা কুশমন্ডি ব্লকের ডিকুল এলাকায় কুশমন্ডি রাজবংশী নাগরিক মঞ্চের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠান সংগীতের মাধ্যমে শুরু হল পাশাপাশি ফিতা কেটে কুসুমন্ডি শুভ উদ্বোধন করলেন মালিগাঁও অঞ্চলের প্রধান শ্যামল সরকার |

Advertisement 8240054075

এছাড়া এদিন উপস্থিত ছিলেন রাজবংশী নাগরিক মঞ্চের সভাপতি দিপক কুমার সিং সহ রাজ বংশি সদস্য সিতেশ সরকার , বঙ্কিম রায়, আশিশ রায়, মৃনাল সরকার, সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এদিন প্রায় ৫০০ রাজবংশী মানুষের সমাগম হয়ে। এই প্রসঙ্গে কুশমন্ডি রাজবংশী নাগরিক মঞ্চের সভাপতি দিপক কুমার সিং জানিয়েছেন দীর্ঘ দিন ধরে রাজবংশী নাগরিক মঞ্চের সম্প্রদায় মানুষেরা পিছিয়ে পড়েছে সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত সেই চিন্তা ভাবনা মাথায় রেখে কুসুমন্ডি ব্লকের ডিকুল এলাকায় রাজবংশী নাগরিক মঞ্চ কার্যালয় শুভ উদ্বোধন ফিতা কেটে অনুষ্ঠানের মধ্য দিয়ে করা হলো আমরা খুশী ও গর্বিত।

এই প্রসঙ্গে মালিগাও অঞ্চলের প্রধান শ‍্যামল সরকার জানিয়েছেন আজ ডিকুল এলাকায় কুশমন্ডি রাজবংশী নাগরিক মঞ্চ কার্যালয় শুভ উদ্বোধন হল এই কার্যালয় রাজবংশী ও নাগরিক মঞ্চ সম্প্রদায় মানুষদের পাশে সর্বদা থাকবো বলে আশ্বাস দিয়েছেন মালিগাও অঞ্চলের প্রধান শ‍্যামল সরকার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here