কেন্দ্র সরকারের বাংলার প্রতি বঞ্চনা এবং জনবিরোধী নীতির বিরুদ্ধে আজ কোতুলপুরে মহা মিছিল

0
234

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে সেপ্টেম্বর :: বাঁকুড়া :: কেন্দ্র সরকারের বাংলার প্রতি বঞ্চনা এবং জনবিরোধী নীতির বিরুদ্ধে আজ কোতুলপুরে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা ও কোতুলপুর তৃণমূল কংগ্রেসেরব্লক সভাপতির নেতৃত্বে একটি মহা মিছিল অনুষ্ঠিত হলো । এই মহা মিছিলকে কেন্দ্র করে প্রচুর তৃণমূল সমর্থক এই মিছিলে পা মেলান তারা কেন্দ্র সরকারের দ্বিচারিতা এবং বাংলার প্রতি বঞ্চনা পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রেল, ব্যাঙ্ক বেসরকারীকরণ এর প্রতিবাদে গর্জে ওঠেন তৃণমূল সমর্থকরা।

কোতুলপুর উচ্চ বিদ্যালয়ের ফুটবল মাঠ হতে শুরু করে গোটা কোতুলপুর পরিক্রমণ করে পুনরায় ওই ফুটবল ময়দানে মিছিলটি শেষ হয় । এই মিছিলের পুরোভাগে ছিলেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সমির বাগ সহ একাধিক প্রথম সারির তৃণমূল নেতৃত্ব। বৃষ্টিকে উপেক্ষা করেই প্রায় ১১ থেকে ১২ হাজার মানুষ এই মিছিলে পা মেলান এবং কেন্দ্র সরকার কে ধিক্কার দিতে থাকেন ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেউ আক্রমণ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী কেউ বেচু রাম বলে কটাক্ষ করেন মন্ত্রী শ্যামল সাঁতরা মিটিং শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন আগামী দিন হয়তো দেশকে বেচে দেবে তাই ২০২১ সালের নির্বাচনে বিজেপি কে বাংলা ছাড়া করতে হবে এ দিনের মিছিলে ১৫ থেকে ১৬ হাজার মানুষ মিছিলে পা মিলিয়েছেন বলেই দাবি মন্ত্রী শ্যামল সাঁতরার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here