কোভিড আক্রান্ত হয়ে মারা গেলেন কুশমন্ডির প্রাক্তন বাম বিধায়ক ও আর এস পির নেতা নর্মদা রায়।

0
185

দিলদার আলি ::২৪ঘন্টা লাইভ ::২ই জুন :: দঃদিনাজপুর :: কোভিড আক্রান্ত হয়ে মারা গেলেন কুশমন্ডির প্রাক্তন বাম বিধায়ক ও আর এস পির নেতা নর্মদা রায়। কিছুদিন আগে নর্মদা রায় ও তার স্ত্রী দুজনেই করণা আক্রান্ত হয়ে বালুরঘাট কোভিড হাসপাতালে ভর্তি হন। দিন চারেক আগে তার স্ত্রীর মৃত্যু হয়েছে। এরপর নর্মদা রায়ের করণা নেগেটিভ রিপোর্ট এলেও আরো নানা শারীরিক অসুস্থতা দেখা দেয়।

এরপর বিধায়ক কে নিয়ে আসা হয় বালুরঘাট জেলা হাসপাতালে সেখানেই চিকিৎসা চলছিল বিগত তিনদিন ধরে । মঙ্গলবার সন্ধ্যায় মৃত্যু হয়েছে এই বিধায়কের , বলে আরএসপি দলের পক্ষ থেকে জানানো হয়েছে। বিধায়কের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কুশমন্ডি ব্লক জুড়ে ।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় বালুরঘাট জেলা হাসপাতালের সিসিইউতে মারা গেলেন কুশমন্ডি প্রাক্তন বিধায়ক নর্মদা রায়। বেশ কিছু দিন আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। দিন কয়েক আগে করোনা নেগেটিভ হওয়ার পর বালুরঘাট হাসপাতালের সিসিইউ বিভাগে ভর্তি ছিলেন তিনি। অবশেষে আজ মারা যান তিনি। এদিকে করোনা আক্রান্ত হয়ে দিন তিনেক আগেই মারা যান প্রাক্তন বিধায়ক নর্মদা রায়ের স্ত্রীও। শোকের ছায়া রাজনৈতিক মহলে।

এদিন কুশমন্ডি আর এস পি কারযলয় বিধায়োক নরমদা চন্দ্র রায় কে আর এস পি সমর্থক রা ফুলের তড়া দিয়ে বিদায়ী সংবর্ধনা দিলেন পাশাপাশি কুশমন্ডি ব্লক জুড়ে একটি মিছিল করা হয়ে বলে জানান আর এস পি নেতা জয়েদেব সিদ্ধান্ত । এই প্রসঙ্গে দঃদিনাজপুর জেলা তৃনমূল সহ সভাপতি কেশব যোশি জানান ৩৫ বছরের বিধায়োক মৃত্যুতে আমরা কুশমন্ডি ব্লক শোকহাত মর্মাহত বলে জানান।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here