কয়েক দফা দাবির প্রেক্ষিতে মেজিয়ার বিডিও অফিসে ডেপুটেশন রেশন ডিলারদের।

0
336

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৪ই,সেপ্টেম্বর :: বাঁকুড়া :: সোমবার কয়েকদফা দাবির প্রেক্ষিতে মেজিয়ার সমষ্টি উন্নয়ন আধিকারিকের কার্যালয়ে স্মারকলিপি দিল পশ্চিমবঙ্গ এম ডিলার অ্যাসোসিয়েশনের মেজিয়া শাখার সদস্যরা। একগুচ্ছ দাবি দাওয়া সম্মিলিত একটি সারক লিপি তুলে দেওয়া হয় মেজিয়ার যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক বিদ্যুৎ কুমার মন্ডলের হাতে।করোনার মতো মহামারি পরিস্থিতিতে তাদের কোনো নিরাপত্তা নেই, গ্রাহকদের জন পরিষেবা দিতে গিয়ে প্রতিটি মুহূর্ত তাদের পরিবারের সদস্যদের জন্য দুশ্চিন্তাগ্রস্ত হতে হয় MR ডিলারদের।

এই জন পরিষেবায় নিজেদের নিরাপত্তার স্বার্থে সরকারিভাবে তবু মেলেনা না কোনো করোনা নিরাপত্তা সামগ্রী। তাই বিক্ষোভকারী MR ডিলার অ্যাসোসিয়েশনের সদস্যদের দাবি যত দ্রুত সম্ভব সরকারিভাবে  তাদের এই সাহায্য সরকারি হস্তক্ষেপে করা হোক।

এছাড়াও রেশনে গ্রাহকদের খাদ্য সামগ্রী প্রদানের জন্য যে খাদ্য সামগ্রী ডিলারদের দেওয়া হয়েছে তা অত্যন্ত নিম্নমানের। এর ফলে গ্রাহকদের সাথে ডিলারদের দীর্ঘদিনের শুসম্পর্ক তা নষ্ট হচ্ছে। অবিলম্বে সরকারিভাবে উন্নত মানের খাদ্য সামগ্রী প্রদান করা হোক দাবি ডিলারদের। রাজ্য সরকারের RKSY 2 যোজোনার বকেয়া পাওনা বাকি রয়েছে দীর্ঘদিন ধরে, বেশ কয়েক মাসের রেশন সামগ্রীর কমিশন বাবদ যে পাওনা ডিলারদের দেওয়া হয় সরকারি তরফে সেও পাওনাও বাকি। দ্রুত সেই বকেয়া কমিশন  মিটিয়ে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে এই স্মারকলিপিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here