খুঁটি পূজার মধ্যে দিয়ে আজ ঢাকে কাঠি পড়ে গেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা নেতাজি স্পোর্টিং ক্লাবে।

0
232

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে সেপ্টেম্বর :: মালদা :: করোনা আবহে হচ্ছে এবারের দুর্গা পুজো।ফলে স্বাস্থ্যবিধি মেনে করতে হবে পুজো।বড় কোনো অনুষ্ঠান বা জমায়েত এবার সম্ভব নয়।লকডাউন এর ফলে তৈরি আর্থিক সংকটের কারণে বড় পুজোও তেমন হচ্ছে না।প্রত্যেক ক্লাবের বাজেটে কাটছাঁট করা হয়েছে।কিন্তু করোনা আবহের মধ্যে কিছুটা ছোট করে হলেও দুর্গা পুজোর আনন্দে মেতে উঠবে বাঙালি।

বাঙালির শ্রেষ্ঠ উৎসব যে দুর্গাপূজা।পুজোর বাকি এখনো ২২ দিন।তবে খুঁটি পূজার মধ্যে দিয়ে আজ ঢাকে কাঠি পড়ে গেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা নেতাজি স্পোর্টিং ক্লাবে।প্রত্যেকবারই নিত্য নতুন থিম করা হয় এই ক্লাবের পক্ষ থেকে।তাই এই ক্লাবের পূজোকে ঘিরে উৎসাহ চরমে থাকে স্থানীয় মানুষজনের।

নেতাজি স্পোর্টিং ক্লাবের সদস্য রাজেন্দ্র প্রসাদ রাম বলেন,”আজ আমাদের খুঁটি পুজো হলো।করোনা আবহে এবার আমাদের করোনা বিষয়ক থিমই করা হচ্ছে।দেখা যাক সেই থিম মানুষের কাছে আমরা কতটা ফুটিয়ে তুলতে পারি।সাথেই তিনি ধন্যবাদ জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা ব্যানার্জিকে।কিছুদিন আগে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন করোনা পরিস্থিতিতে যাতে সবাই ঠিকভাবে পুজো করতে পারে তাই প্রত্যেক পুজো কমিটিকে রাজ্য সরকারের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে। তাই জন্য তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রীকে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here