গঙ্গায় স্নান করতে গিয়ে খালে পড়ে আহত বাইক চালক, ঘটনাস্থলে কাউন্সিলর শিবা ।

0
72

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ শুভম রায় / হালিশহর/ ৩০ মে ২০২৩ : আজ গঙ্গা দশমী সেই উপলক্ষ্যে গঙ্গা আরতি ও পুজো আয়োজিত হচ্ছে বিভিন্ন গঙ্গা ঘাট অঞ্চলে । সেখানে আজ গঙ্গা স্নান করতে এসে ভয়াবহ দুর্ঘটনার শিকার হলেন এক যুবক ।

Giri Medical

জানা গিয়েছে প্রতিদিনের মত আজ ও হালিশহর ৩ ও ৪ নাং ওয়ার্ডের সংযোগস্থলে অবস্থিত চৈতন্য ডোবা ঘাটে গঙ্গা স্নান করতে আসেন কাঁপা চাকলা এলাকার বাসিন্দা কৃষ্ণ যাদব নামক এক যুবক । আজ গঙ্গা পুজোর জন্য বেশ ভিড় রয়ছে মানুষের ।

Briyani Wale Opening

আসার পথে ঘাটের ঠিক পূর্বের দিকে থাকা খাল পার করার সময় এক মহিলা ও তার শিশু আচমকা সামনে চলে আসেন এবং তাদের বাঁচাতে নিজেই বাইক নিয়ে খালে পড়ে যান কৃষ্ণা ।

এই যুবক রা প্রাণের ঝুঁকি নিয়ে করলো উদ্ধার

তার পর সেখানে ঘাটের দিকে থাকা অন্যান্য ৩ জন ব্যাক্তি রা মিলে উদ্ধার করে গুরুতর আহত যুবক টি কে ।  কোনো সময় নষ্ট না করে তাকে নিজের টোটো করে রেল হাসপাতালে পৌঁছে দেন এক ব্যাক্তি ।

Add : Universal School

এর পর খবর পেয়ে ঘটনাস্থলে কর্মীদের নিয়ে পৌঁছন স্থানীয় ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মৃত্যুঞ্জয় দাস। তিনি পৌরসভা থেকে ক্রেন ডাকেন । বাইক টি কে খাল থেকে তুলে দেওয়া হয় ।

Bake India

আর নিত্য গঙ্গায় স্নান করতে আসা মানুষের দাবী মেনে, পৌরসভার তরফ থেকে খালের উপর দুই দিকে গার্ড করিয়ে দেওয়ার জন্য যথাযথ পদক্ষেপ নেবেন বলে জানালেন তিনি । তবে বাইক টি ভীষণ ভাবে ক্ষতিগ্রস্ত এবং আহত যুবক এর মাথায় ৮ টি সেলাই পড়েছে বলে খবর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here