গড়বেতায় ঠাকুমার শেষকৃত্য সেরে পুকুরে নেমে স্নান করার সময় জলে ডুবে নাতির মৃত্যু এলাকায় শোকের ছায়া।

0
143

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১৯ই লাইভ ::সেপ্টেম্বর ::পশ্চিম মেদিনীপুর

গড়বেতায় ঠাকুমার শেষকৃত্য সেরে পুকুরে নেমে স্নান করার সময় জলে ডুবে নাতির মৃত্যু এলাকায় শোকের ছায়া।
স্নান করতে নেমে পুকুরের জলে ডুবে এক যুবকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এলো ।পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ১ নম্বর ব্লকের ৩ নম্বর বড়মুড়া গ্রাম পঞ্চায়েতের কোড়ুই গ্রামে।

জানা গিয়েছে ওই মৃত যুবকের নাম শুকদেব দুলে,তার বয়স আনুমানিক কুড়ি বছর। স্থানীয় সূত্রে জানা যায় যে শনিবার শুকদেব দুলের ঠাকুমা মারা যায়।শনিবার রাতে ঠাকুমার শেষকৃত্য সম্পন্ন করে, স্নান করতে পুকুরে নেমে সে তলিয়ে যায়। গ্রামের এক পুকুরে ওই ঘটনাটি ঘটে।এরপর স্থানীয় বাসিন্দারা ওই যুবক কে উদ্ধারের চেষ্টা করে।কিন্তু তাকে শনিবার রাতে উদ্ধার করা সম্ভব হয়নি। রবিবার সকালে গ্রামবাসীদের চেষ্টায় পুকুর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

খবর পেয়ে রবিবার গড়বেতা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।ওই ঘটনায় যথেষ্ট শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। ঠাকুমা ও নাতির মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যুবকের বাবা অজিত দুলে বলেন আমার মায়ের মৃত্যুর পর এভাবে ছেলেকে হারাতে হবে ভাবতে পারিনি বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।তাকে ও তার পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে রবিবার সকালে তার বাড়িতে যায় তৃণমূল কংগ্রেসের স্থানীয় অঞ্চল প্রধান খোদেজা বিবি শেখ এবং তৃণমূল কংগ্রেস এর গড়বেতা ১ ব্লক এর সংখ্যালঘু সেলের সভাপতি হাবিবুল শেখ। তারা মৃত যুবকের পরিবারের সকলকে সমবেদনা জানান এবং পাশে থাকার আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here