গুরুত্ব পেতে চলেছেন রাজা ?

0
139

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ শ্বেতা গিরি / কাঁচরাপাড়া/ ১৭ নভেম্বর ২০২২: রাজনীতি হোক বা সামাজিক কাজ, যুব দের গুরুত্ব  স্বীকৃতি পেয়ে থাকে সর্বত্র ।

Add : Ayat Wall Paper

বিজপুরের রাজনীতি তে শাসক দলে এমন অনেক প্রতিভাবান রাজনীতি সচেতন যুবক আছেন যারা একে একে আসতে থাকবেন সামনের সারিতে বলে মনে করা হচ্ছে, কারণ এখানে যুব সমাজ কে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে এক সক্রিয় ও জনসেবায় তৎপর যুবক কমল অধিকারী কে ।

Add: MP Cup

এক দিকে যুব দের আইকন অন্য দিকে কাঁচরাপাড়া পৌরসভার প্রধানের পদে বসে ও নজরদারি রাখছেন চারিদিকে ।

Add : B Das & Son’s

এখন কাঁচরাপাড়া ও হলিসহর জুড়ে দলের পুরানো কিছু সক্রিয় কর্মীদের পুনরায় আগের মতন স্বমহিমায় সামনে আনতে চলেছেন কমল বাবু বলেই ইঙ্গিত দিয়েছেন ।

Add : Keshri Light House

ইতি মধ্যে একটি নাম উঠে আছে রাজা সরকারের । এক সময় কাঁচরাপাড়া তে বিভিন্ন অঞ্চলে দলের জন্য পরিশ্রম করেছিলেন তিনি, তবে বেশ কিছু দিন ধরে তাকে রাজনীতি তে সেরম সক্রিয় দেখা যাচ্ছিল না ।

Black Harbour Add

রাজা সরকার ঠাণ্ডা মাথার এক শান্ত শিষ্ট ব্যাক্তিত্বের যুবক । তাকে এক সময় বিজপুরের তৎকালীন বিধায়ক শুভ্রাংশু রায়ের ঘনিষ্ট বলেই জানা যেত।

কিন্তু ২০১৯ এর লোকসভা নির্বাচনের পর হওয়া তাণ্ডব দেখে শুভ্রাংশু কে ছেড়ে সুবোধ অধিকারীর নেতৃত্বে ফিরে এসেছিলেন তৃণমূলে । তার পর থেকে তিনি সুবোধ ও কমল অধিকারীর নেতৃত্বেই করছেন দল।

Advertisement

খুব শীঘ্রই তাকে দেখা যাবে রাজনীতির ময়দানে বলে শোনা যাচ্ছে । এমন ও সোনা যাচ্ছে জে কমল অধিকারী স্বয়ং তাকে বিবেকানন্দ মার্কেটের দাইত্ব দিতে চলেছেন ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here