ঘর ফাঁকা পেলেই চুরি, দীর্ঘ সময় ওৎপেতে ২জনকে গ্রেফতার করল পুলিশ

0
164

সুব্রত বাউরি :: ২৪ঘন্টা লাইভ :: ১ই আগস্ট :: পশ্চিম বর্ধমান :: সালানপুর থানার রূপনারায়ণপুর এলাকায় বেশ কয়েকদিন ধরেই চুরির ঘটনা ঘটেই চলেছিল। বেশির ভাগই বন্ধ বাড়ি থেকে তালা ভেঙে বাড়ির গহনা ও নগদ চুরি সহ বাড়ির জানালা থেকে মোবাইল চুরি কখনো আবার রাস্তায় একা মহিলার গলা থেকে হার ছিনতাই।

এই রকম অভিযোগ বার বার আসার পরেই সালানপুর থানার একটি রূপনারায়ানপুর ফাড়ির পুলিশ বিষয়টি নিয়ে অত্যন্ত সতর্কতার সঙ্গে একটি বিশেষ দল তৈরি করে।প্রায় দেড় বছর পর একটি চোরের গ্যাং সামনে আসে।চন্দন রুদ্র ও এস কে রাজকুমার নামের দুই দুষ্কৃতী কে গ্রেপ্তার করতে সমর্থ হয় রূপনারায়নপুর পুলিশ।তারা সালানপুর থানার জেমারী গ্রামের বাসিন্দা বলে জানা যায় ।তাদের কাছ থেকে বেশ কিছু মূল্যবান সামগ্রী পাওয়া গেছে

Advertisement 8240054075

যার মধ্যে একটি এলসিডি টিভি,একটি গিটার, দুটি হোম থিয়েটার,একটি সিসিটিভি ডিভিয়ার,দুটি ল্যাপটপ,আটটি এন্ড্রোয়েড মোবাইল,একটি টুলুপাম্প, কিছু বাসনপত্র,ও একটি স্প্রে মেশিন সহ দুটি সোনার বালা, দুটি সোনার গলার,একটি সোনার চেন, একটি নাখের একটি আংটি ও কানের সোনার গহনা তাদের কাছ থেকে উদ্ধার করতে সমর্থ হয়েছে পুলিশের তদন্তকারী দল ।

ধৃতদের আসানসাল আদালতে তুলে পাঁচ দিনের জন্য পুলিশি হেফাজতে নিয়েছিলেন রূপনারায়ণপুর পুলিশ।পুলিশ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে তাদের কাছে এইসকল চুরি যাওয়া জিনিসের খোঁজ পায়। তারা জানাই যে এগুলি তারা বিভিন্ন বন্ধ ঘর থেকে চুরি করে সেগুলি অল্প দামে জেমারি ও আশেপাশের এলাকায় অত্যন্ত অল্প দামে বিক্রি করতো। এদের সাথে আর কে কে জড়িত আছে তার তল্লাশি শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here