ঘাটালে দেবের কোন্ উদ্যোগে শামিল হচ্ছেন প্রসেনজিৎ, কী চমক থাকছে সেখানে?

0
127

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ১৩ জুন ২০২৪; ইন্ডাস্ট্রিতে প্রসেনজিৎ ও দেবের সুসম্পর্ক কারও অজানা নয়। দুজনেই একে অপরের যে কোনো ভালো উদ্যোগে শামিল হয়ে এসেছেন বরাবর। এ বারও তার অন্যথা হলো না।

সম্প্রতি লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে তৃতীয় বারের জন্য জয়যুক্ত হয়েছেন দেব। জয়ের পরে দেব জানিয়েছিলেন, তিনি যত ভোট পাবেন, নিজের কেন্দ্রে ঠিক ততগুলিই বৃক্ষরোপণ করবেন।

ঘাটালে দেব মোট ৮ লক্ষ ৩৭ হাজার ৯৯০টি ভোট পেয়েছেন। সেই মতো কথা রাখতে চলেছেন দেব। সম্প্রতি ঘাটালে গিয়ে নিজের হাতে বৃক্ষরোপণ করে উদ্যোগের সূচনা করেছিলেন।

এরপরই সমাজমাধ্যমে দেব লিখেছেন, ‘‘আমি কথা দিয়েছিলাম যতগুলি ভোট পাবো, ততগুলি গাছ লাগাব, কিন্তু যে ভাবে চাহিদা বেড়েছে, আমি চেষ্টা করবে, নোটা বাদে যত মোট ভোট পড়েছে, আগামী ৫ বছরে ঘাটাল লোকসভা কেন্দ্রে ততগুলি গাছ লাগাতে।’’

এ বার এই উদ্যোগে দেবের সঙ্গী হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অভিনেতা তাঁর সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘দারুণ উদ্যোগ দেব। আমি সঙ্গে আছি।’’ এরই সঙ্গে প্রসেনজিৎ জানিয়েছেন, ঘাটালের জন্য ১০ হাজার গাছ দেবেন তিনি।

দেবও সমাজমাধ্যমে তাঁর ‘দাদা’র সমর্থনের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। উল্লেখ্য, ঘাটালে বন্যার সময়ে ঘাটালের মানুষের জন্য দেবের পাশে দাঁড়িয়েছিলেন প্রসেনজিৎ।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ছবি ‘অযোগ্য’। দেব এই মুহূর্তে নিজের লোকসভা কেন্দ্রের কাজে ব্যস্ত। কিন্তু ব্যস্ততার মাঝেও সময় করে প্রসেনজিতের ছবির প্রিমিয়ারে হাজির হয়ে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here