চাঁচলের একটি বেসরকারি নার্সিং হোম (দিশারী নার্সিং হোম)। আর এতেই ক্ষোভে ফুঁসছে ওই নার্সিং হোমের পার্শ্ববর্তি এলাকার মানুষ জন।

0
678

নিজস্ব সংবাদদাতা :: ২৪ঘন্টা লাইভ :: ৫ই,এপ্রিল :: মালদা :: মালদা জেলার কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য দুটি হাসপাতাল নেওয়া হয়েছে যার মধ্যে একটি মালদা শহরের ইংলিশ বাজারের অপরটি চাঁচলের একটি বেসরকারি নার্সিং হোম (দিশারী নার্সিং হোম)। আর এতেই ক্ষোভে ফুঁসছে ওই নার্সিং হোমের পার্শ্ববর্তি এলাকার মানুষ জন।ওই নার্সিং হোম যাতে করোনা হাসপাতালে পরিণত না হয় তাই তারা আন্দোলনে নামেন। আজ বিকেলে স্থানীয় মানুষজন নার্সিংহোমের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখান। পাশাপাশি হাসপাতালের সামনে বোর্ড ভাংচুর করে।
স্থানীয়দের দাবি, চাঁচল দিশারী নার্সিং হোমে করোনা হাসপাতাল হিসেবে ঘোষণা করা যাবে না।এটি জনবহুল এলাকা, বহু মানুষ এখানে স্থায়ীভাবে বসবাস করে। এখানে যদি কোন হাসপাতাল করা হয় তাহলে তার সংক্রমণ ছড়াতে পারে এই আশঙ্কায় আমরা এখানে করোনা হাসপাতাল হতে দেব না। দিশারী বাদ দিয়ে আরো অন্যান্য ফাঁকা জায়গা রয়েছে সেখানে করোনা হাসপাতাল করা হোক। যতক্ষণ না এ দাবী আমাদের মানা হবে আমরা ততদিন এখানে অনির্দিষ্টকালের অনশনে বসবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here