চার কুখ্যাত দুস্কৃতিকে গ্রেফতার এর পাশাপাশি আগ্নেয়াস্ত্র উদ্ধারে বড়সড় সাফল্য পেল পুলিশ ।।

0
163
Adv : LOKENATH BANQUET

সুদেষ্ণা মন্ডল :: ২৪ঘন্টা লাইভ ::৫ই,সেপ্টেম্বর :: বারুইপুর :: হোটেলে গাঢাকা দিয়ে থাকা চার দুস্কৃতিকে গ্রেফতার এর পাশাপাশি অত্যাধুনিক মানের আগ্নেয়াস্ত্র উদ্ধারে বড়সড় সাফল্য পেল দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুলিশ । গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ওই দুষ্কৃতীদের থেকে ৩ টি ওয়ান শার্টার , ২ টি সেভেন এম এম পিস্তল , ২ টি ম্যাগাজিন , ২৭ রাউণ্ড গুলি সহ ৩ টি ছুরি , ১ একটি চপার সহ বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করে পুলিশ।

ডায়মন্ড হারবার , পারুলিয়া কোস্টাল ও রামনগর থানার যৌথ উদ্যোগে অভিযান চালানো হয় বিভিন্ন এলাকায় । গোপন সূত্রে খবর পেয়ে ডায়মন্ড হারবারের একটি হোটেলে আত্মগোপন করে থাকা অবস্থায় চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ। আসগর আলি হালদার , ভুবন নিয়োগী , সইদুল মীর ও রাহুল মোল্লা সরিষা ও রামনগর এলাকার বাসিন্দা।

প্রসঙ্গত , বেশ কয়েকদিন আগে একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের সরিষা শাখার এজেন্ট জাহাঙ্গীর পুরকাইত ব্যাগে করে বিপুল অঙ্কের টাকা নিয়ে ব্যাঙ্কে যাচ্ছিলেন । খবর পেয়ে সেই টাকা ছিনতাইয়ের পরিকল্পনা করে ঐ চার দুষ্কৃতী । ব্যাঙ্কের কিছুটা আগে নওশা প্রাথমিক বিদ্যালয়ের কাছে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। সেই সময় ঘটনাস্থলে এসে পড়েন স্থানীয় শিক্ষক শান্তনু ঘোষ। কাজে বাধা পাওয়ায় শান্তনু ঘোষের উপর চড়াও হয় দুষ্কৃতীরা ।

Advertisement

ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে । এই ঘটনার পর নড়েচড়ে বসে ডায়মন্ডহারবার পুলিশ জেলার বড় কর্তারা ।ডায়মন্ডহারবার এর বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালায় পাশাপাশি তিন থানার পুলিশ । এর পরেই গ্রেফতার হয় ওই চার দুস্কৃতি । গ্রেপ্তার এর পর আদালতে হাজির করে নিজেদের হেফাজতে নিয়ে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ ।একাধিক ধারায় মামলা রুজুর পাশাপাশি এত আগ্নেয়াস্ত্র ধৃতদের কাছে কি ভাবে এলো তারও তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here