চুঁচুড়ায় স্ট্রং রুমের সামনে লকেট চট্টোপাধ্যায়কে দেখে গো ব্যাক স্লোগান তৃণমূল কর্মীদের, স্ট্রং রুমে বাড়ানো হলো নিরাপত্তা

0
89

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা/ প্রদীপ বসু/ হুগলি/ ২৯ মে ২০২৪ ; লোকসভা নির্বাচনকালে বারবার খবরের শিরোনামে উঠে এসেছে হুগলি ও শ্রীরামপুর লোকসভা।

হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে দেখে বারংবার গো ব্যাক স্লোগান দিতে থাকে তৃণমূল কংগ্রেসের নেতা কর্মী সমর্থকরা। কারণ চুঁচুড়ায় ষ্ট্রং রুমের সামনে লকেট বিজেপি কর্মীদের নিয়ে ঢুকেছিল।

এই অবস্থায় শাসক দলের নেতা গৌরী কান্ত মুখার্জি প্রতিবাদ করতে শুরু করলে লকেটকে দেখে গো ব্যাক স্লোগান দিতে থাকে তৃণমূলের কর্মী সমার্থকরা।

এদিন গৌরীকান্ত বলেন, এভাবে ষ্ট্রং রুমে ঢোকা যায়না। কোনো অভিযোগ থাকলে নির্বাচন কমিশনকে জানাতে হবে। আসলে লকেট হেরে যাবে তাই এদিকে ওদিকে ছুটছে।

অন্যদিকে লকেট বলেন, ” আমাকে দেখে চোর চোর বলছে,ওরা নিজেরাই চোর।ইভিএমে কোনো কারচুপি করতে এসেছে তাই আমি পাহারা দিচ্ছি, রোজ আসব। ”

এ ঘটনার পরেই নিরাপত্তা বাড়ানো হয়েছে স্ট্রং রুমের। শ্রীরামপুর ও হুগলি লোকসভা কেন্দ্রের স্ট্রং রুম ও ভোট গণনা কেন্দ্র ঘুরে দেখলেন রাজ্য নির্বাচন দপ্তরের এডিশনাল সিইও বিনোদ কুমার। এখানে উপস্থিত ছিলেন জেলাশাসক শ্রীমতি মুক্তা আর্য, পুলিস কমিশনার শ্রী অমিত পি জাভালগি। এদিন স্ট্রং রুমের চারপাশে ১৪৪ ধারা জারি করা হয়, পাশাপাশি বাইরের দিকে বাড়ানো হয় সিসিটিভির সংখ্যাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here