চুঁচুড়া থেকে এবার ভুয়ো মানবাধিকার কমিশনের কর্তা সেজে গ্রেপ্তার এক ।

0
162

আনন্দ মুখোপাধ্যায় ::২৪ঘন্টা লাইভ ::১৮ই জুলাই :: চুঁচুড়া :: চুঁচুড়া থেকে এবার ভুয়ো মানবাধিকার কমিশনের কর্তা সেজে গ্রেপ্তার। ধৃতের নাম রঞ্জন সরকার ।কলকাতার দেবাঞ্জনের ছায়া এবার চুচুড়ায় । ধৃত রঞ্জন সরকার মানবাধিকার কমিশনের এর নাম করে নীল বাতি গাড়ি নিয়ে ঘুরে বেড়ায়।রঞ্জন সরকারের বিরুদ্ধে অভিযোগ দীর্ঘদিন ধরে বহু মানুষকে প্রতারণা করেছে ।

পুলিশি তল্লাশির সময় ওই দলের একটি ছেলেকে খাদিনা মোড় এলাকা থেকে প্রেস স্টিকার লাগানো বাইক থেকে আটক করা হয় । তাকে চন্দনগর কমিশনারেটের এসিপি -১ জিজ্ঞাসাবাদ করার পর খোঁজ পাওয়া যায় ভুয়ো মানবাধিকার করতে রঞ্জন সরকারের । acp 1 মৌমিতা সাহার নেতৃত্বে রঞ্জন সরকারের হৃষিকেশ পল্লীর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

তল্লাশির সময় তার বাড়িথেকে তার বেশ কয়েকটি নীল বাতি লাগানো গাড়ি উদ্ধার করা হয় । হৃষিকেশ পল্লীর ভাড়া বাড়িতে 3টে থেকে 6 টা পর্যন্ত জেরা করা হয় রঞ্জন কে। মোট 6 টি নীল বাতি ওয়ালা গাড়ি পাওয়া গেছে । এছাড়াও বেশ কয়েকটি প্রেস স্টিকার লাগানো বাইক পাওয়া যায় । রঞ্জনের বেশ কয়েকটি বাড়ি আছে বলেও জানা গেছে ।ধৃত রঞ্জন সরকার কে ৭ দিনের পুলিশ হেফাজত দিয়েছে আদালত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here