জেলা প্রশাসনের উদ্যোগে পাঁশকুড়ার বড়মা হাসপাতাল থেকে হাজার জনের বেশি করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন !

0
275

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে আগস্ট :; পূর্ব মেদিনীপুর :: পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন ও বড়মা হাসপাতালের প্রচেষ্টায় হাজার জনের বেশি করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, সেই উপলক্ষ্যে পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতালের সমস্ত ডাক্তার, নার্স, হাউস স্টাফ,হাসপাতালের কর্মচারী ও পুলিশ কর্মী দের আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানানো হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়মা কোভিড হাসপাতালের ভারপ্রাপ্ত ডাঃ ভাস্কর রায়, এবং তাঁর স্ত্রী মধুমিতা রায় এবং পাঁশকুড়া থানার ভারপ্রাপ্ত অফিসার অজয় মিশ্র সহ অন্যান্য প্রশাসনিক কর্তারা। উপস্থিত ছিলেন কোভিড হাসপাতালের সুপার পার্থ ঘোষ এবং বড়মা তথা আচার্য মহামন্ডলেস্বর,শোভা হালদার ।

এক হাজারের বেশি কোভিড আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে, এমন বড় সাফল্যের অবদান রয়েছে সমস্ত চিকিৎসক ,নার্স সহ হাসপাতালের হাউস স্টাফদের। সেক্ষেত্রে তাঁদের সংবর্ধিত করতে এমনই এক উদ্যোগ নিল বড়মা হাসপাতালের কর্তৃপক্ষ।
হাসপাতালের স্টাফদের হাতে আনুষ্ঠানিক ভাবে কিছু উপহার তুলে দেন। পাশাপাশি ওই হাজারের অধিক কোভিডে আক্রান্ত রোগীদের মধ্যে আজ বেশকিছু রোগীকে হাসপাতাল থেকে বাড়ি পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here