ঠিকাদার মোহাম্মদ ইরসাদ আলী কে অবৈধভাবে ৫ দিন ধরে আটক করার ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে ।

0
212

দিলদার আলী :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,এপ্রিল :: বংশিহারি :: কাটিহার জেলা মনিহারি গ্ৰাম পঞ্চায়েত এর ঠিকাদার মোহাম্মদ ইরসাদ আলী কে অবৈধভাবে ৫ দিন ধরে আটক করার ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে । বৃহস্পতিবার লিখিত অভিযোগের ভিত্তিতে বংশিহারি থানার পুলিশ তদন্ত শুরু করে ।

শুক্রবার রাতে অভিযুক্ত দুই দুষ্কৃতী কে গ্রেফতার করল বংশীহারী থানার পুলিশ। ধৃত দুই ব্যক্তি হলেন আকিমুদ্দিন শেখ কলিয়াচকের বাসিন্দা ও আয়ুব আনসারী বংশীহারী পিরানিপাড়ার বাসিন্দা । জানা যায় অপহৃত ব্যবসায়ীকে তিন নম্বর এলাহাবাদের তেলিকুড়ি এলাকায় আটকে রেখে মারধর করেছিল অভিযুক্তরা। পাশাপাশি তার কাছ থেকে 20 লক্ষ টাকা দাবি করেছিল অভিযুক্তরা।

এরপরই বাথরুম যাওয়ার নাম করে অপহৃত এমডি সাজ্জাদ তাকে তেলিকুড়ি গ্ৰামে সিদ্দিক বাড়িতে আটকে রাখে সেখান থেকে পালিয়ে বের হয়। এলাকাবাসী মনছের আলী বাড়ি আশ্রয় নেয়ে বংশিহারি থানায় খবর দেন স্থানীয় বাসিন্দা রা। এরপরই বংশীহারী থানার পুলিশ আটক ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে আসে। কাঠিহার জেলার মনিহারি গ্রাম পঞ্চায়েতের ঠিকাদার মোহাম্মদ ইরশাদ লিখিত অভিযোগের ভিত্তিতে 2ব্যাক্তিকে গ্রেফতার করে বংশীহারী থানার পুলিশ।

তাদের কাছ থেকে অবৈধ পিস্তল উদ্ধার হয় এদিন শনিবার পুলিশ ধৃত দুই জনকে গঙ্গারামপুর মহাকুমা আদালতে তোলে পেশ করা হয়ে বলে জানালেন বংশিহারি থানার আইসি মনোজিৎ সরকার।। এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা জানান আইনুল বারি জানান পুলিশ সঠিক তদন্তের দাবী জানাই কিটনাপ হওয়া ব‍্যাক্তি মোহাম্মদ ইরসাদ কে তার পরিবারের হাতে তুলে দিবেন বলে জানীয়েছেন স্থানীয় বাসিন্দা আইনুল বারি।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here