ডিসেম্বরেই বিয়ে ক্রিকেটার শুভমন গিলের, পাএী টেলি জগতের নায়িকা

0
354

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ১৮ জুলাই ২০২৪; শুভমন গিলের ক্রিকেটীয় প্রতিভার সঙ্গেই চর্চায় থাকে তাঁর প্রেম জীবনও। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরেরও নাম জড়িয়েছে বহুবার।

অনেকেই কিছুদিন আগেও মনে করতেন যে, শুভমন গোপনে প্রেম করেছেন সারার সঙ্গে। এমনকী সইফ আলি খানের কন্যা ও বলি নায়িকা সারা আলি খানের নামও জড়িয়েছে শুভমনের সঙ্গে।

তবে, চলতি বছরের জানুয়ারি থেকে এসেছে ‘কাহানি ম্যায় টুইস্ট’। এবার নাকি শুভমন খুঁজে পেয়েছেন তাঁর মনের মানুষকে। সিনে ইন্ডাস্ট্রির চেনা মুখের সঙ্গেই জুড়েছে ভারতীয় দলের প্রতিভাবান ওপেনারের নাম।

টেলি অভিনেত্রী রিধিমা পণ্ডিতের সঙ্গে নাম জড়িয়েছে গুজরাত টাইটান্সের অধিনায়কের। শোনা যাচ্ছে এই শীতেই শুভ পরিণয়। একাধিক মিডিয়াতে ফলাও করেই শুভমন-রিধিমার সম্ভাব্য বিয়ের খবর ছাপিয়েছে।

অতীতেও রিধিমা তাঁর আর শুভমনের বিয়ের গুজব নিয়ে কথা বলেছেন। ফের একবার তিনি মুখ খুললেন।

ফিল্মিজ্ঞানকে দেওয়া ইন্টারভিউতে বলেন, “আমি শুভমনের সঙ্গে ডেট করছি না। প্রথমত, আমি শুভমনকে চিনিও না। তবে জানি যে, ও অসাধারণ স্পোর্টস পার্সন। কিন্তু আমি চিনি না।
তবে যদি কখনও ওঁর সঙ্গে দেখা হয়, তাহলে এই বিষয়টি নিয়ে আমরা হাসাহাসি করব। আমার মনে হয় ও ভীষণ ভীষণ কিউট একজন মানুষ। তবে দুর্ঘটনাক্রমে আমাদের মধ্যে কিছুই চলছে না।”
এর আগে রিধিমা ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, ‘আমি ঘুম থেকে উঠেই একাধিক সাংবাদিকের ফোন পেয়েছি আমার বিয়ের ব্যাপারে। কিন্তু আমি বিয়ের পিঁড়িতে বসছি না।
যদি এরকম গুরুত্বপূর্ণ কিছু আমার জীবনে ঘটে, আমি নিজে থেকে সেই খবর দেব সকলকে। এই খবরের কোনও সত্যতা নেই।’ এখন দেখার আদতে এই দুইয়ের মধ্যে কিছু চলছে না সবটাই গুজব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here