দক্ষিণ দিনাজপুরের থিঙ্গুরে বিয়েতে রাজি না হওয়ায় আত্মঘাতী প্রেমিকা

0
275

দিলদার আলী ::২৪ ঘন্টা লাইভ :: ১৬ই,জানুয়ারি ::দঃদিনাজপুর :: দীর্ঘদিনের সম্পর্কের পর বিয়েতে রাজি না হওয়ায় আত্মঘাতী প্রেমিকা। মৃত কিশোরীর নাম পায়েল সরকার (15) । বাড়ি বংশীহারী থানার থিঙ্গুর গ্রামে। বংশীহারী গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী।

Advertisement

গতকাল রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হওয়ার পর এদিন সকালে পরিবারের লোকেরা জানতে পারে। বংশীহারী থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। স্থানীয় বাসিন্দা ও মৃত ছাত্রীর পরিবারের লোকেদের অভিযোগ, গ্রামেরই মিঠুন মহন্ত নামে এক যুবকের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল পায়েলের।

কিন্তু পায়েলের পরিবার আর্থিক দুর্বল হওয়ায় ওই যুবকের পরিবার এই সম্পর্ক মানতে চায়নি। মৃতের পরিবারের অভিযোগ, গতকাল ওই যুবক পায়েলকে অন্য একটি মেয়ের ছবি দেখিয়ে বলে, তার বিয়ে ঠিক হয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

সে পায়েলকে অপমান করার পাশাপাশি বিয়ে করতে বিয়ে করতে অস্বীকার করে। অভিযোগ, এরপরই অপমানিত হই কিশোরী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

Advertisement 8240054075
Adv
Adv : Keshari Light House

পায়েলের পরিবারের লোকেরা ওই যুবক ও যুবকের পরিবারের বিরুদ্ধে শাস্তির দাবি তুলেছে। বংশীহারী থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here