দলনেত্রীর পথেই খড়গ্রামের বালিয়াতে টোটো চালালেন তৃণমূলের প্রার্থী

0
323

রাজেন্দ্র নাথ দত্ত :::২৪ঘণ্টা লাইভ :: ৮ই,এপ্রিল :::মুর্শিদাবাদ ::  

ক্লান্তিহীন

 

তিনি

টোটো চালালেন বিধায়ক পদপ্রার্থী। গ্রামে গ্রামে গেলেন। গ্রামবাসীদের বাড়ি বাড়ি ঘুরলেন। গ্রাম বদলানোর সঙ্গে অবশ্য বদলে গেল সওয়ারিরাও। তবে চালকের আসনে ক্লান্তিহীন তিনি। মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম বিধানসভার বিধায়ক পদপ্রার্থী আশীষ মার্জিত। এ ভাবেই পেট্রোপণ্যের মূ্ল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে ভোটের প্রচার।

তার জন্য পেট্রল বা ডিজেল চালিত গাড়ি ব্যবহার না করে বেছে নিলেন জ্বালানিহীন ই-রিকশা যা টোটো নামে বেশি পরিচিত।পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটি চালিয়ে নবান্নে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর দেখানো পথেই এই ইস্যুতে প্রতিবাদ জানালেন খড়গ্রামের বিধায়ক পদপ্রার্থী আশিষ মার্জিত।

বৃহস্পতিবার খড়গ্রাম ব্লকের বালিয়া গ্রাম পঞ্চায়েতের নামপাড়া, সেখপাড়া, ডাঙ্গাপাড়া, চাঁদখালি, রায়পুর, মণ্ডলপুর, কেশবপুর টোটো চালিয়ে, কোথাও পায়ে হেঁটে বর্নাঢ্য শোভাযাত্রার মাধ্যমে গোটা গ্রামে ঘোরেন তিনি। সেই সঙ্গে মুখ্যমন্ত্রীর প্রত্যেকটি প্রকল্পের প্রচারও করেন। সাধারণ মানুষকে টোটোতে চাপিয়ে তাঁদের সুবিধা-অসুবিধার কথাও জেনে নেন।

আশীষের এই অভিনব প্রচারে উপস্থিত ছিলেন খড়গ্রাম বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী আশীষ মার্জিত, বালিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান গোকুল ঘোষ, কান্দী মহকুমা ছাত্র যুব নেতা শাশ্বত মুখার্জী, খড়গ্রাম পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ সুপ্রিয় ঘোষ, বালিয়া গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্য ও সদস্যারা,বালিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ও যুব নেতৃত্ব সহ বৃহস্পতিবার তৃণমূলের প্রায় দুই হাজার কর্মী অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here