দলীয় কর্মীদের নিয়ে বিস্ফোরক ব্যারাকপুরের তৃনমুল বিধায়ক শীলভদ্র দত্ত

0
294

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,নভেম্বর :: ব্যারাকপুর :: ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে এক বিজয়া সন্মিলনিতে বলেন আমি ভোটে দাঁড়াবো না।জীবনে কোনোদিন কোনো দুর্নীতির কথা শুনতে হয়নি।কিন্তু বর্তমানে আমি নাকি মুকুল রায়ের থেকে সাড়ে সাত কোটি টাকা নিয়েছি।এবং মনীষ শুক্লা মারা যাওয়ার পর অর্জুন সিংহের সাথে আমি নিজেও এরেস্ট হব।।

আজকে যখন আমি এই সিদ্ধান্ত নিচ্ছি।দলের অনেকে আমার অসুস্থতার দোহাই দিচ্ছে। কিন্তু অসুস্থতার জন্য আমি ছেড়ে চলে যাচ্ছি না। সবাই জানে কেন আমি ছেড়ে চলে যাচ্ছি, কিন্তু কেউ সর্বসমক্ষে বলতে পারছে না।

কিন্তু হঠাৎ করে রাজনীতি করতে করতে একটা বাজারি কোম্পানি যারা বাইরে থেকে পয়সা নিয়ে ভোট করতে আসছে। তারা আমাকে বলছে ভোট নিয়ে চিন্তা করতে হবে না ভোট আমরা করাবো। আমাকে রাজনৈতিক জ্ঞান দিচ্ছে। ৯ – ১০ বছর থেকে রাজনীতি করতে করতে আজ ৬২ বছর ধরে রাজনীতি করছি। এই পরিবেশের সঙ্গে আমি আর বর্তমানে মানিয়ে নিতে পারছি না।

আমি দলের সুসময়ে দলকে ছেড়ে দিচ্ছি।দলের দুঃসময়ে যাচ্ছিনা।রাজনীতিতে সম্মান অনেক বড়।যার রাজনীতিতে বিন্দুমাত্র জ্ঞান নেই আমি তার কথা শুনে রাজনীতি করতে পারছিনা।আমিও অনেকের মতন ই সিঁড়ি ভেঙে এখানে এসেছি।এখানে শুভেন্দু অধিকারীর কথার প্রতিধ্বনি শুনেই সাংবাদিকরা প্রশ্ন করেন শুভেন্দু অধিকারীর বিষয়ে কিন্তু ঝানি রাজনীতিক শীলভদ্র বাবু একের পর এক সাংবাদিকদের বাউন্সার উড়িয়ে তিনি যা বললেন তা কিন্তু কোনো রাজনৈতিক জল্পনার জন্ম দিতে হলে হবে এক কষ্টকর অধ্যায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here