দাঁতন বামপন্থী ছাত্র ও যুব সংগঠন গ্লুকোন ডি মিশ্রিত বিশুদ্ধ পানীয় জল তুলে দিলো

0
198

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::৯ই,এপ্রিল ::ঝাড়গ্রাম ::জলের আর এক নাম জীবন। এই জল ছাড়া সমস্ত জীবজগৎ অসহায়। জীবজগতের মধ্যে মানুষের মধ্যে এই জলের প্রয়োজনীয়তা সর্বাধিক। শুরু হয়েছে গ্রীষ্মের প্রখর দাবদাহ।

এই দাবদাহে পথচলতি ও বাজার চলতি আপামর জনসাধারণ এবং স্কুল-কলেজ চলতি পড়ুয়াদের মুখে একটু বাতাসা এবং ORS ও গ্লুকোন ডি মিশ্রিত বিশুদ্ধ পানীয় জল তুলে দেওয়ার আন্তরিক ও মানবিক উদ্যোগ গ্রহণ করল দাঁতন বামপন্থী ছাত্র ও যুব সংগঠন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্র ও যুব নেতৃত্ব অরিত্র সাহা, অর্চিষ্মান দাস, সোহম দাশ, রাজীব রায় সহ অন্যান্য নেতৃত্বগণ। মঙ্গলবার এই কর্মসূচির শুভ সূচনা ঘটেছে

আজ শুক্রবার এই কর্মসূচি চতুর্থ দিনে পদার্পণ করল। অরিত্র সাহা জানিয়েছেন প্রতিদিন গড়ে প্রায় ৭০০ জনকে জলদান করছেন। করো-না আক্রমনের দ্বিতীয় ধাপে সম্পূর্ন ভাবে সচেতনতাবিধি মেনে এই কর্মসূচি পালিত হচ্ছে। আপামর জনগণের স্বার্থে তাঁরা তাঁদের সাধ্যমত যতদিন সম্ভব এই কর্মসূচি চালিয়ে যাবেন।।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্র ও যুব নেতৃত্ব অরিত্র সাহা, অর্চিষ্মান দাস, সোহম দাশ, রাজীব রায় সহ অন্যান্য নেতৃত্বগণ। মঙ্গলবার এই কর্মসূচির শুভ সূচনা ঘটেছে।আজ শুক্রবার এই কর্মসূচি চতুর্থ দিনে পদার্পণ করল।

অরিত্র সাহা জানিয়েছেন প্রতিদিন গড়ে প্রায় ৭০০ জনকে জলদান করছেন। করো-না আক্রমনের দ্বিতীয় ধাপে সম্পূর্ন ভাবে সচেতনতাবিধি মেনে এই কর্মসূচি পালিত হচ্ছে। আপামর জনগণের স্বার্থে তাঁরা তাঁদের সাধ্যমত যতদিন সম্ভব এই কর্মসূচি চালিয়ে যাবেন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here