নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ.

0
143

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৭ই সেপ্টেম্বর ::কলকাতা :: অভিষেক ব্যানার্জি বলছেন বিজেপির ২৫টি বিধায়ক তাদের সাথে যোগাযোগ করছেন। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন আমি জানি না পঁচিশ না পঞ্চাশ। আমাদের পার্টিতে অনেক নেতা এসে বলেছিল একশো আছে দেড়শো আছে। এসব ডায়লগ দিতে হয় আগে তো ওনাদের বিধায়ক সাংসদরা ইডি সিবিআই থেকে বাঁচুক। তারপর আমাদের বিধায়ক সম্পর্কে ভাববেন।উপ নির্বাচন নিয়ে আইনি পথে যেতে পারেন। এই নিয়ে কোনো সিদ্ধান্ত নিয়েছেন কি। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন সিদ্ধান্ত হয়নি। আইনি পথে যাওয়ার আছে কি না সেটা নিয়ে আইনজীবীরা দেখছেন সেটা নিয়ে আজকে বসা হবে। যদি মনে তাহলে যাবো।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছেন জীবন দেবো কিন্তু মাথা নত করব না। এই নিয়ে দিলীপ ঘোষ বলেন জীবন কোথায় দিচ্ছেন। জীবন নিয়ে তো পালিয়ে গেল নেতারা। ৯ঘন্টা যদি ইডি জেরা করে তখন লোকে অনেকেই আবল তাবোল বকে। সবে তো শুরু হয়েছে। যে নেতারা ভুবনেশ্বর গিয়েছিলেন তাদের চেহারাই পাল্টে গিয়েছিল। এতদিন ভেবেছিল পুলিশ সিআইডি দিয়ে চালিয়ে দেবেন চমকে রেখে দেবেন যা ইচ্ছা করবেন।

ওনাদের রাজত্ব কাল কয়লা বালি পাথর লুট হয়েছে গরু পাচার হয়েছে। একটা পার্টি অফিসিয়ালি এই কারবার গুলো করছে তাদের সব নেতা জড়িত। না পুলিশ কমপ্লেন নেয় এখন সিআইএসএফ দেখানো হচ্ছে। আইন শৃংখলা কার হাতে আছে ওরা পাহারা দেয় তাই বলে চুরি করবেন। এতদিন এই কমপ্লেন করতে করতে কোর্ট ও শুনেছে। তারা কোনো না কোনো স্টেপ নিচ্ছে। তাই তাদের নেতারা বাড়ি ছেড়ে পালাচ্ছে। গায়েব হয়ে যাচ্ছে। অন্য দেশের নাগরিকত্ব নিয়ে নিচ্ছেন, কতটা সৎ ছিল ওরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here