নিরুদ্দেশ বিজেপির তারকা বিধায়ককে খুঁজতে খড়্গপুর শহরে একাধিক জায়গায় পোস্টার ।

0
181

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১৭ই জুলাই ::পশ্চিম মেদিনীপুর :: বিধায়ক নিরুদ্দেশ বিধায়ককে খুঁজে দিলেই ফ্রিতে সেলফি । বিধায়ক তুমি কোথায় ? আমরা এখন কনটেইনমেন্ট জনে খড়গপুর সদরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায় নামেই খড়্গপুর তালবাগে রিচা এলাকা জুড়ে কার্যত এই ধরনেরই পোস্টার দেখা গেল ।

কার্যত সকালবেলা বাজারে এসে এমনটা পোস্টার দেখে মানুষ ভাবছেন এ আবার কী বিধায়কই নিরুদ্দেশ । খড়্গপুর শহরে বেশকিছু এলাকা ক্যান্টনমেন্ট জোনে রয়েছে |কিন্তু বেশ কয়েক দিন ধরে এলাকায় বিধায়কের কোনো দেখা নেই কোথায় বিধায়ক খুঁজছেন খড়্গপুর শহরে একাংশ মানুষজন ।

কার্যত এই পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে খড়্গপুর শহরের তাল বাগিচা এলাকায় । তৃণমূল অভিযোগ করছেন নির্বাচনের আগে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে জিতেছেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় আজ মানুষ কত কষ্টে রয়েছেন কিন্তু দেখা নেই বিধায়কের । এলাকাবাসীরা বলছেন আমরা কনটেইনমেন্ট জোনে রয়েছে কিন্তু আমাদের বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়কে আমরা খুঁজে পাচ্ছি না তাই এই সকালবেলায় এসেই পোস্টার দেখলাম । বিজেপির বক্তব্য বিজেপি নেতাদের বক্তব্য ইচ্ছা করে তৃণমূল এটা অপপ্রচার চালাচ্ছেন বিধায়ক খড়্গপুরে নেই অবশ্যই কিন্তু এলে উনি খড়গপুরেই থাকেন মানুষের কথা শোনেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here