নিয়োগের দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের।

0
328

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৬ই,ফেব্রুয়ারি :: সল্টলেক :: মেডিকেল টেকনলোজিস্ট অপটোমেট্রি পদে নিয়োগের দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের।

স্বাস্থ্য ভবনের গেটের অদূরে শতাধিক চাকরিপ্রার্থী বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।তাদের দাবি…..

১) দীর্ঘ ১৮ বছর ধরে মেডিকেল টেকনলোজিস্ট অপটোমেট্রি পদের কোনো স্থায়ী নিয়োগ নেই। অবিলম্বে ব্লক স্তরের হাসপাতাল। জেলা হাসপাতাল। উপ- বিভাগীয় হাসপাতাল। মেডিকেল কলেজ এবং সুপার স্পেশালিটি হাসপাতাল গুলিতে নতুন ও স্থায়ী নিয়োগ চাই।

২) মেডিকেল টেকনলোজিস্ট অপটোমেট্রি পদে নিয়োগের ক্ষেত্রে অনলাইন আবেদন প্রক্রিয়া ১৮/০৫/২০১৮ তারিখে পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশিত হয়। কিন্তু অনিবার্য পরিস্থিতির কারনে তা পিছিয়ে ০৯/০৭/২০১৮ তারিখে করা হয়। প্রায় আড়াই বছর পরও সমস্যার সমাধান হয়নি। সেই সমাধানের পাশাপাশি নতুন শূন্যপদের দাবি।

৩) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় “চোখের আলো” নামে একটি প্রকল্প চালু করেছেন যা এনজিও গুলোকে দেওয়া হয়েছে। প্রকল্পটি বাস্তবায়নে রোগীদের ফলোআপ করার জন্য মেডিকেল টেকনলোজিস্ট অপটোমেট্রি অবিলম্বে নিয়োগ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here