পবিত্র ঈদ উপলক্ষে করণা সতর্কতামূলক প্রচার এবং সঙ্গে কিছু উপহার সিহাস মোড়ে ।

0
193

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৩ই,মে :: বাঁকুড়া :: পবিত্র ঈদ উপলক্ষে করণা সতর্কতামূলক প্রচার ও তার পাশাপাশি গরীব ও দুস্থদের কিছু উপহার প্রদান করল সিহাস মোড়ের কয়েকজন সহূদয় ব্যক্তি ।এবছর যেহেতু করণাময় পরিস্থিতি তাই কোনরুপ জমায়েত বা ধর্মীয় অনুষ্ঠান সমস্ত কিছু বন্ধ । তাই মানুষের সেবায় হাত বাড়ালেন মেডিকেয়ার জেনারেল হাসপাতালে র কর্ণধার সৈয়দ আশরাফ হোসেন এবং আব্দুল হালিম খান এর ব্যক্তিগত উদ্যোগে।বর্তমান করণাপরিস্থিতির কারণে সমস্ত রকম অনুষ্ঠান বন্ধ করে দিয়ে গরিব মানুষদের বস্ত্র লাচ্চা সিমুই ইত্যাদি প্রদান করলেন ।

প্রশাসনিক নির্দেশ কে মান্যতা দিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হল এই সকল উপহার ।সাধারণ মানুষও খুবই উপকৃত কারণ এই পরিস্থিতিতে নুন আনতে পান্তা ফুরায় অবস্থা সেই কারণেই তাদের বাড়িতে হয়তো পরব উপলক্ষে সেভাবে খাওয়া-দাওয়া হত না কিন্তু এই গরিব পরিবারগুলো এই উপহার পেয়ে খুশি বলে জানা যায়।

করণা পরিস্থিতির কথা মাথায় রেখে আব্দুল হালিম খান তিনি জনসাধারণ কে উদ্দেশ্যে করে প্রার্থনা করে জানান কোনরকম ধর্মীয় অনুষ্ঠান জমায়েত করবেন না সমস্ত ধরনের প্রশাসনিক নিষেধাজ্ঞাকে মান্যতা দিন ।বর্তমানে যে ভয়াবহ করোনার দাপট চলছে তা থেকে মানুষকে রক্ষা পেতে বিকল্প কোনো রাস্তা নেই ।

Advertisement

মানুষ যদি সুস্থ থাকে পৃথিবী যদি সুস্থ থাকে পরের বছর আবারও বিভিন্ন ধরনের অনুষ্ঠান করা যাবে । তাই তিনি জনগণের উদ্দেশ্যে করে এই প্রার্থনা করেন মানুষকে সচেতন করতে এবং ঈদের শুভেচ্ছাপ্রদানে এলাকার মানুষ খুবই খুশি বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here