পশ্চিমবাংলায় ভোট-পরবর্তী সন্ত্রাসের ঘটনাবলী সারা রাজ্য তথা দেশজুড়ে নিন্দিত

0
112

কল্যাণ মন্ডল ::২৪ ঘন্টা লাইভ ::২০ ই জুলাই ::পশ্চিম মেদিনীপুর :: পশ্চিমবাংলায় ভোট-পরবর্তী সন্ত্রাসের যে ঘটনাবলী সারা রাজ্য তথা দেশজুড়ে নিন্দিত। এ বিষয়টি নিয়ে আজ পশ্চিম মেদিনীপুর বিজেপি সাংগঠনিক জেলার উদ্যোগে একটি সাংবাদিক বৈঠক অনুষ্ঠিত হয় জেলা কার্যালয়ে। জেলা সভাপতি সৌমেন তেওয়ারি জানান রাজ্যে ভোট পরবর্তী সময়ে শাসকদলের অত্যাচারে হয়ে আমাদের বহু সমর্থক সন্ত্রাসের বলি হয়েছে।

স্বাধীনতার এত বছর পর শাসকদলের অত্যাচারের সুবিচার পেতে চলেছে অত্যাচারিতরা মহামান্য আদালত এর মাধ্যমে। আমরা জাতীয় মানবাধিকার কমিশনের মাধ্যমে আদালতে র কাছে রাজ্যের শাসকদলের অত্যাচারের সুনির্দিষ্ট অভিযোগপত্র দাখিল করেছি। এই রাজ্যে আইনের শাসন নেই, শাসকের আইন চলছে।

আগামী কাল আমরা জেলা র প্রতিটি ব্লকে তৃনমূল এর ২১ শে জুলাই শহীদ দিবস এর পাল্টা গনতন্ত্র বাঁচাও কর্মসূচি পালন করা হবে। আমাদের রাজ্যে প্রায় ১৭৫ জন এবং এই জেলায় ৬ জন কর্মী শহীদ হয়েছেন শাসকের অত্যাচারে। এই ব্যাপারে তৃনমূল এর জেলা সভাপতি অজিত মাইতি জানান যে বিজেপি র মুখে গনতন্ত্রের কথা মানায় না। দেশের সমস্ত সাংবিধানিক প্রতিষ্ঠান কে ধ্বংস করে দিচ্ছে। আগে নিজেদের দলের মধ্যে দিলীপ বাবু এবং সুভেন্দু র বিবাদ মেটাক তারপর আমাদের নিয়ে ভাববে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here