পশ্চিম মেদিনীপুর জেলার ডিস্ট্রিক্ট চেম্বার অফ্ কমার্স-এর উদ্যোগে কোভিড পরিষেবা কেন্দ্রে’র উদ্বোধন হল

0
158
Adv
Adv : Keshari Light House

কল্যান মন্ডল::২৪ঘন্টা লাইভ ::৫ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: পশ্চিম মেদিনীপুর জেলার ডিস্ট্রিক্ট চেম্বার অফ্ কমার্স-এর উদ্যোগে এবং মেদিনীপুরের ‘তরুণ কবি’রা সহ একতা সংঘ ও মেদিনীপুর ছাত্র সমাজের যৌথ সহযোগিতায় মেদিনীপুর শহরের নান্নুর চকে একতা সংঘের অনুষ্ঠান হলে‘কোভিড পরিষেবা কেন্দ্রে’র উদ্বোধন হল শুক্রবার।অক্সিজেন, ওষুধ, খাবার, এ্যাম্বুলেন্স, পালস্ অক্সিমিটার, মাস্ক, স্বেচ্ছাসেবী সহ সমস্ত ধরণের পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন হলো।

জানা গেছে, এই পরিষেবা শুরু হয়েছিল অনেক আগেই। এদিন ছিল তার আনুষ্ঠানিক উদ্বোধন।সেই সঙ্গে গ্রীষ্ম‌কালীন রক্তের সংকট মেটাতে রক্তদান শিবিরের‌ও আয়োজন করা হয়। কোভিড পরিষেবা‌র উদ্বোধন সহ রক্তদান শিবিরের এই কার্যক্রমে উপস্থিত ছিলেন পশ্চিম‌বঙ্গ সরকারের মন্ত্রী তথা শালবনীর বিধায়ক শ্রীকান্ত মাহাতো। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেদিনীপুর পৌরসভার পৌর প্রসাশক তথা খড়গপুর গ্রামীণের বিধায়ক দীনেন রায়।

Advertisement

চেম্বার অফ্ কমার্সের পক্ষ থেকে আনন্দ গোপাল মাইতি, রামমোহন ব্যানার্জী অসীম মাইতি, এছাড়াও অন‍্যান‍্য কার্যকর্তারা।
ডিস্ট্রিক্ট চেম্বার অফ্ কমার্স-এর সভাপতি চন্দন রায় বলেন, “মহামারি রোধ করতে মানুষের জন্য সাধ্যমতো এই প্রচেষ্টা। সকলের জন্য সমস্ত ধরণের পরিষেবা দেওয়া হবে ‘কোভিড পরিষেবা কেন্দ্র’ থেকে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here