পুকুরের জল থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ

0
117

নরেশ ভকত::24ঘন্টা লাইভ ::২০ই জুলাই :: বাঁকুড়া :: পুকুরের জল থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ।এই মৃতদেহ উদ্ধারকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জয়পুর ব্লকের সলদা গ্রাম পঞ্চায়েতের সলদা গ্রামের ঘটনা। মৃত ব্যক্তির নাম জিতেন মহাদণ্ড বাড়ি সলদা বিনের পারে। পিতা লক্ষণ মহাদান্ডা বয়স আনুমানিক 40 থেকে 50 বছরের মধ্যে।

সূত্র মারফত জানতে পারা যায় গত 2 দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে আজকে সকালে পাশের গ্রামের লোকেরা সকালে পুকুরে ভাসতে দেখে প্রথমে গ্রামের লোকেরা মনে করেন মাছের খাবার, তারপরেই দেহটিকে দেখতে পায় দেখতে পেয়ে জয়পুর থানায় খবর দেয় গ্রামের লোকজন। তড়িঘড়ি জয়পুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পাশের গ্রাম বিনের পাড়ের এক ব্যক্তি দুদিন ধরে নিখোঁজ ছিল জানতে পেরে ওই গ্রামের লোক বিনের পাড়ের বাসিন্দা জিতেন মহাজন বাড়িতে খবর দেয়। প্রথমে দেহটিকে সনাক্তকরণ করতে না পারলেও পরে কপালের একটি আঁচিলের চিহ্ন দেখে বুঝতে পারে ইনি আমাদের জিতেন।

বাড়ির লোকজনের কাছ থেকে খবর নিলে ওনার স্ত্রী জানানবন্ধন ব্যাংকে 1 লাখ 80 হাজার টাকার মতো লোন নিয়েছিল এই লোন শোধ করতে পারছিল না, দুদিন আগে বন্ধন ব্যাংকের লোন সংক্রান্ত বিষয় নিয়ে মিটিং ডাকা হয় তাকে বন্ধন ব্যাংকের লোন শোধ করে দেবার জন্য বলতে থাকে। তাই গ্রামের ও বাড়ির লোকের অনুমান মানসিক অবসাদ থেকে আত্মহত্যা নাকি অন্য কোন কারণ রয়েছে বাড়ির লোক কেউ জানেন না বলে জানান।

অভাবের সংসার হলেও বেশ ভালই দিনযাপন করেছিল এই জিতেন এর ফ্যামিলি একমাত্র বাড়ি রোজগেরে জিতেন এর সকলকে ছেড়ে চলে যাওয়ায় গ্রামে নেমে এসেছে শোকের ছায়া । জিতেন এর দুইটি ছেলে একটি ছেলে একটি মেয়ে ছেলের বয়স আট মেয়ের বয়স 11 স্ত্রী মন্দিরা মহা দণ্ড। কিভাবে চালাবে সংসার এই নিয়ে ভেবে উঠতে পারছে না সকলে। জলে ডুবে মৃত্যু নাকি অন্যকিছু কারণে হয়েছে তারই ধন্দে তদন্তে নেমেছে জয়পুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর মহকুমা হসপিটাল পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here