প্রশাসনের উদাসীনতার জেরেই পথদুর্ঘটনা মৃত্যু হল এক ব্যাক্তির

0
140

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১৫ই জুলাই :::পশ্চিম মেদিনীপুর :: অশত্থতলা বাসস্টেন্ডের পাশে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল শুভেন্দু সাহু বয়স ৪৩, পিতা মাধব চন্দ্র সাহু।বাড়ি জোঁহাট জলচক। আজ সকালে সাইকেল নিয়ে বাজার আসার পথে রাস্তার এক দিকে মেসিনট্রলি মাল বোঝাই করছিল পশ্চিম দিক থেকে আসা দশ চাকার মাল বোঝাই লরির পিছনের চাকায় সাইকেল নিয়ত্রন হারিয়ে পড়ে গেলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।

এক মাত্র উপার্জনকারী পরিবারের ছেলে সুভেন্দু সাহু, একটি ১০ বছরের ছেলে রয়েছে তার। এই হিসেবে পরিবার আজ অসহায়। বিগত দিনগুলিতে এই রাস্তার দুই দিকে কনস্ট্রাকশন এর বিভিন্ন মালপত্র রেখে অসাধু ব্যবসায়ী ব্যবসা চালত বেশ কিছু মানুষ, তাই সকাল থেকে এই রাস্তার উপর প্রচুর 16 চাকার বড় বড় লরি ডাম্পার মেশিন ট্রলির আনাগোনা চলতো ফলে সাধারণ মানুষের পথ চলা ছিল অসম্ভব, দুর্ঘটনাকে সামনে রেখেই পথ চলতে হতো তাদের।

এই ব্যাপারে প্রশাসনের কোনো ভ্রুক্ষেপ ছিলনা অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ম্য ক্রমশ বৃদ্ধি পেতে থাকে,এনিয়ে আজ এলাকার সাধারণ মানুষ ঘন্টা খানেকের পথ অবোরোধ করেন,পরে জেসিবি দিয়ে এই রাস্তার দু’ধারে কনস্ট্রাকশনের মালপত্র সরানোর ব্যবস্থা করা হয়। কিন্তু এটি কত সময়ের জন্য এটি ক্ষণস্থায়ী, আবার কয়েকদিন পরেই শুরু হয়ে যাবে এই ভাবেই প্রতিদিনের দৈনিক সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অসাধু ব্যবসায়ীদের ক্রিয়া-কলাপ। আবার কোন মানুষ এর বলি হবেন।10 নম্বর অঞ্চলের প্রধান ও উপপ্রধান উপস্থিতিতে ছিলেন শুভেন্দু সাহুর বাড়িতে।তার এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন তারা। যেকোনো ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here