ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বাঁকুড়ার শ্মশান কালী মন্দিরে ।

0
245

নরেশ ভকত ::২৪ ঘন্টা লাইভ :: ২৫শে জানুয়ারি :: বাঁকুড়া :: দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বাঁকুড়া জয়পুর থানার কুচিয়াকোল গ্রামে।মা শ্রী শ্রী শ্মশান কালী মন্দির গতকাল রাত্রিবেলায় এই মন্দিরে মায়ের গহনা চুরি করে চম্পট দেন । এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।আজ সকালে মন্দিরে যে পাঠ করোনি রয়েছে প্রতিদিনের ন্যায় আজ সকালে জল ঝাড় দিতে এসে দেখেন যে মন্দিরের চাবি ভাঙ্গা পড়ে রয়েছে, তৎক্ষণাৎ ওই মহিলা গ্রামে সকল বাসিন্দাদের খবর দেয়, খবর পেয়ে তড়িঘড়ি ছুটে আসেন গ্রামের মানুষজন পরে পুলিশে খবর দেয়।

ওই মন্দিরের মন্দির কমিটির সম্পাদক প্রবীর কুমার মল্ল জানান যে আট থেকে দশ ভরি গহনা মায়ের গায়ে ছিল এবং মায়ের গায়ে চাদর জড়ানো ছিল, এছাড়াও প্রণামী বাক্স ভেঙে 6 থেকে 8 হাজার টাকা চুরি করে নিয়ে চলে গেছে, প্রণামী বাক্সটি পাওয়া গেছে আলু জমির মাঠের মাঝে থেকে।

মন্দির কমিটির সদস্যরা জানান যে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে পুলিশ যত তাড়াতাড়ি সম্ভব তদন্ত শুরু করবে বলে জানিয়েছেন, গ্রামের মানুষজন পুলিশের উপর আশাবাদী যে পুলিশ যত তাড়াতাড়ি সম্ভব চোরকে ধরতে বাহির ঘটনার সাথে যারা জড়িত পুলিশ তদন্ত করে কঠোর শাস্তি দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here