ফের বিজেপির আঁতুড়ঘরে ভাঙ্গন দেখা দিল

0
133

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::১৩ই জুলাই ::ঝাড়গ্রাম :: ফের বিজেপির আঁতুড়ঘরে ভাঙ্গন দেখা দিল। 2018 সালের পঞ্চায়েত নির্বাচনে মাথা উঁচু করে যেখানে বিজেপি নেতা কর্মী এবং নির্বাচিত পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির সদস্যরা বোর্ড গঠন করেছিল, সেই জায়গায় এবারের বিধানসভা নির্বাচনের পর শুধুমাত্র আমজনতার উন্নয়নের কাজ করতেন না পাওয়ার ক্ষোভ আর গ্লানি কে সামনে রেখে দলত্যাগ শুরু করেছে। সেই ছায়া পড়েছে জঙ্গলমহলের প্রতি কোনায় কোনায়।

কিছুদিন আগেই ছত্রী গ্রাম পঞ্চায়েত, তারপরেই সাঁকরাইল রহিনি গ্রাম পঞ্চায়েত। এবারে নেদাবহড়া গ্রাম পঞ্চায়েত। সব মিলিয়ে বিজেপির প্রশাসনিক কার্যকলাপের কেন্দ্র প্রতিষ্ঠিত হয়েছিল জঙ্গলমহলে। সেই কেন্দ্রের প্রতিটি জায়গায় এমন পর্যায়ে পৌঁছেছে যেখানে সাধারন মানুষ এমনকি আমজনতা প্রত্যেকেই বিভাজন হয়েছে। আর সেই বিরোধের জেরে বিজেপি জঙ্গলমহলের প্রতিটি জায়গায় তলানীতে পৌঁছে গিয়েছে।

ঝাড়গ্রামের নেদাবহড়া গ্রামপঞ্চায়েত বিজেপির হাতছাড়া হলো,দখল করলো তৃণমূল কংগ্রেস | এবারে ঝাড়গ্রাম ব্লকের নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতটি বিজেপির হাতছাড়া হলো। নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতের জারুলিয়া সংসদের নির্বাচিত বিজেপির পঞ্চায়েত সদস্য বিষ্টু সিং ও তার অনুগামীদের নিয়ে সোমবার বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। যার ফলে বিজেপি পরিচালিত নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতেটি বিজেপির হাতছাড়া হয়। এই পঞ্চায়েতের মোট পাঁচটি আসনের মধ্যে গত পঞ্চায়েত নির্বাচনে তিনটি আসনে জয়লাভ করেছিল বিজেপি এবং দুটি আসনে জয়লাভ করেছিল তৃণমূল কংগ্রেস ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here